Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

কুষ্টিয়ায় ‘বন্দুুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত কুষ্টিয়া

কুষ্টিয়ায় ‘বন্দুুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী হালিম মন্ডল (৩৫) নিহত হয়েছেন। পুলিশের দাবি এ ঘটনায় তাদের ৪ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। 

শনিবার দিবাগত রাত দেড়টার দিকে শহরের হাউজিং ডি বøক মাঠে এ ‘বন্দুকযুদ্ধের’  ঘটনা ঘটে। 

কুষ্টিয়া মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, মাদক দ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে একদল মাদক ব্যবসায়ী শহরের হাউজিং ডি বøক মাঠে  অবস্থান করছে এমন গোপন সংবাদ পেয়ে মডেল থানা পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য কর গুলি ছোড়ে।  জবাবে পুলিশ ও পাল্টা গুলি চালালে ‘বন্দুকযুদ্ধে’ একজন গুলিবিদ্ধ হলে তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

পুলিশ জানতে পারে বন্দুকযুদ্ধে নিহত ব্যাক্তি শীর্ষ মাদক ব্যবসায়ী হালিম মন্ডল। তিনি পুলিশের তালিকাভূক্ত একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। ‘বন্দুকযুদ্ধে’ ৪ পুলিশ সদস্য আহত হলে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। 

ঘটনাস্থল থেকে ১টি সাটার গান, ১টি পাইপ গান, ৩ রাউন্ড গুলি ও ৮’শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত মাদকব্যবসায়ী সদর উপজলার বড়িয়া গ্রামের সেলিম মন্ডলের ছেলে।