Opu Hasnat

আজ ২১ আগস্ট মঙ্গলবার ২০১৮,

বিএনপিকে নোংরা রাজনীতি না করার পরামর্শ হানিফের কুষ্টিয়া

বিএনপিকে নোংরা রাজনীতি না করার পরামর্শ হানিফের

বিএনপিকে দেশের স্বার্থে মাদক নিয়ে নোংরা রাজনীতি না করার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুব উল আলম হানিফ।
 
তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আইন-শৃঙ্খলা বাহিনী মাদক নির্মূলে কঠোর পদক্ষেপ নিয়েছে। যখন আইন-শৃঙ্খলা বাহিনীর মাদক বিরোধী অভিযানে দেশের মানুষের মধ্যে স্বস্তি এসেছে তখন বিএনপির পক্ষ থেকে উস্কানিমূলক বক্তব্যে দিয়ে মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করা হচ্ছে। বিএনপি যে দেশ ও দেশের মানুষের জন্য মঙ্গলজনক কিছু চাই না এটা আরেকবার প্রমানিত। বিএনপির বক্তব্যে মাদক ব্যবসায়ীদের আশ্রয় দেয়ার কৌশল। এটা জাতির জন্য খুবই দুর্ভাগ্যজনক।  

আজ শনিবার (২৬ মে) দুপুরে কুষ্টিয়ার নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে “সরকার মাদক বিরোধী অভিযানের নামে নির্বিচারে মানুষ হত্যা করছে” বিএনপি নেতা রুহুল কবির রিজভীর এমন বক্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 

“একফোঁটা পানিরও চুক্তি হয়নি” মির্জা ফখরুলের এমর মন্তব্যের প্রেক্ষিতে হানিফ বলেন, প্রধানমন্ত্রী পৃথিবীর যে দেশেই রাষ্ট্রসফরে গিয়েছেন ফিরে এসে তিনি সাংবাদিকদের নিয়ে সংবাদ সম্মেলন করে দেশবাসিকে সব জানিয়েছেন। এজন্য তার ফিরে আসা পর্যন্ত মির্জা ফখরুলকে অপেক্ষা করতে হবে। 

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ, শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতাসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।