Opu Hasnat

আজ ১৭ ডিসেম্বর সোমবার ২০১৮,

পাইকগাছায় বিরোধপূর্ণ জমিতে পাকা স্থাপনা নির্মাণ চেষ্টার অভিযোগ! খুলনা

পাইকগাছায় বিরোধপূর্ণ জমিতে পাকা স্থাপনা নির্মাণ চেষ্টার অভিযোগ!

পাইকগাছায় প্রভাবশালীদের বিরুদ্ধে আদালতের স্থিতিবস্থার আদেশ অমান্য করে বিরোধপূর্ণ জমিতে পাকা স্থাপনা নির্মাণ চেষ্টার অভিযোগ। এ ঘটনায় থানায় অভিযোগ হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দু’পক্ষকে আদালতের নির্দেশনা মেনে চলার পরামর্শ দিয়েছেন।
 
উপজেলার লস্কর গ্রামের মুক্তিযোদ্ধা এরফান আলী অভিযোগ করেছেন, তার প্রতিবেশী মৃত অহেদ আলী সরদারের ছেলেরা প্রতিপক্ষ শফিকুল ও কামরুল সরদার গংরা পাইকগাছা সহকারী জজ আদালতে দেঃ ১৭৪/০৮ মামলায় আদালতের আদেশ উপেক্ষা করে বহিরাগতদের নিয়ে বিরোধপূর্ণ জমিতে পাকা স্থাপনা নির্মাণের চেষ্টা করছেন এবং ইতোমধ্যে তারা মালামাল মজুদ করেছেন। 
 
এরফান আলী জানিয়েছেন, বিরোধপূর্ণ লস্কর মৌজায় এস,এ খতিয়ানের ১৫৮ এর ১১৩৪ ও ১১৩৬ দাগের মধ্যে পাকা ঘর নির্মাণে করছে। এর আগে তিনি বিরোধপূর্ণ সম্পত্তি নিয়ে পাইকগাছা সহকারী জজ আদালতে দেওয়ানী মামলা করলে আদালত স্থিতিবস্থার নির্দেশ দেন। এ আদেশ উপেক্ষা করে প্রতিপক্ষরা গৃহ নির্মাণের পায়তারা করছেন। এ ঘটনায় তিনি শফিকুল ইসলাম সরদার, কামরুল সরদার, মোজাম আলী লুৎফর রহমান সরদার ও আলমগীর সরদার সহ অনেকের বিরুদ্ধে পাইকগাছা থানায় অভিযোগ করেছেন। 
 
তদন্তকারী কর্মকর্তা এসআই মমিনুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, দু’পক্ষকে আদালতের নির্দেশনা মেনে চলার পরামর্শ দেয়া হয়েছে।