Opu Hasnat

আজ ২৪ জুন রবিবার ২০১৮,

ব্রেকিং নিউজ

শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালকের বিভিন্ন প্রতিষ্ঠানে কম্পিউটার সামগ্রী বিতরন ফরিদপুর

শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালকের বিভিন্ন প্রতিষ্ঠানে কম্পিউটার সামগ্রী  বিতরন

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের তিনটি শিক্ষা প্রতিষ্ঠান ও দুটি সেবা কেন্দ্রে শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক এ্যাড. শেখ জামাল হোসেন মিয়া কম্পিউটার সামগ্রী বিতরন করেছেন। 

শুক্রবার দুপুরে তালমা ইউনিয়নের চেয়ারম্যান বাড়ীতে স্ব স্ব প্রতিষ্ঠানের প্রধানের হাতে এই সামগ্রী তুলে দেয়া হয়। প্রতিষ্ঠান গুলো হলো তালমা নাজিমউদ্দিন উচ্চ বিদ্যালয়, ধুতরাহাটি উচ্চ বিদ্যালয়, বিলনালিয়া ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয়, তালমা ইউনিয়ন ভূমি অফিস ও তালমা ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেন্টার। 

জেলা পরিষদের সদস্য মোঃ কামাল মিয়ার সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক ও বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাড. শেখ জামাল হোসেন মিয়া। অন্যদের মধ্যে ছিলেন তালমা নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান চৌধুরী, ভবেশ কুমার বিশ্বাস প্রমুখ।

এসময় জামাল হোসেন মিয়া তার বক্তব্য বলেন, শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রছাত্রীদের আধুনিক শিক্ষার প্রসার ও সেবা কেন্দ্র গুলোতে আধুনিক ডিজিলাইটেশন সেবা যাতে একেবারে জনগনের দৌড় গড়ায় পৌছায় এমন উদ্দেশ্য থেকেই কম্পিউটার সামগ্রী বিরতন করা হলো।

এই বিভাগের অন্যান্য খবর