Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

আজ ২২ মে ২০১৮, আপনার দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২২ মে ২০১৮, আপনার দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ পথে ঘাটে একটু সাবধানে চলাচল করা দরকার, বিশেষ করে জলপথে। ব্যবসার দিকে অর্থ আসতে পারে। কাজের চাপের জন্য কোনও ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। ভাল ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পড়াশুনার জন্য কোনও চাপ বাড়তে পারে। আপনার দ্বারা কোনও ভুল কাজ আজ হতে পারে।

বৃষ : বাড়িতে প্রতিবেশী আসার যোগ রয়েছে। প্রিয়জনের বাজে কাজের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। ব্যবসার দিকে কোনও ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ হতে পারে। দাঁতের কোনও রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি হতে পারে। অর্থের দিকে দিনটি ভাল হবে। সকলে মিলে দূরে ভ্রমণ হতে পারে। বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কম হবে। স্ত্রীর সঙ্গে কোনও বিবাদ মিটে যেতে পারে।

মিথুন : কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারের ব্যয় বাড়তে পারে। গরীব মানুষের জন্য কিছু সাহায্য করার জন্য মনে আনন্দ বাড়তে পারে। ব্যবসার দিকে শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে কোনও চিন্তা আসতে পারে। আজ দিনটি ভাল কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসার দিকে ঋণ থেকে মুক্তি পেতে পারেন। অর্থের ব্যপারে যোগাযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে কোনও চিন্তা আসতে পারে। বিদেশে কোনও বন্ধুর খবর আসতে পারে।

কর্কট : বাড়ির কোনও বিবাদ বাড়তে পারে। আত্মীয়র সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত অবধি যেতে পারে। দামি ভোজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা রয়েছে। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা পেতে পারেন। ডাক্তারের জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পেতে পারে। পেটের কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।

সিংহ : আজ সকালের দিকে কোনও স্বপ্ন পূরণ হতে পারে। প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নিচে কোনও যন্ত্রণা বাড়তে পারে। কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ হতে পারে। স্ত্রীর সন্দেহবাতিকের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। ব্যবসার দিকে কিছু পাওনা আদায় হতে পারে। চাকুরীর স্থানে কাজের চাপ বাড়তে পারে। পড়াশুনার জন্য আজ কোনও বাধা আসতে পারে। বাড়তি কোনও কাজে আজ খরচ হতে পারে। চাকুরির স্থানে কোনও বিবাদ অনেক দূর অবধি যেতে পারে।

কন্যা : আজ সারাদিনে যে কোনও সময় নিজের কাজের জন্য সুনাম অর্জন করতে পারেন। খুব কাছের কোনও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পরে। আপনার সন্তান স্থান শুভ। আজ ভাল কোনও সংবাদ পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণ হতে পারে। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। কোমরের নীচে কোনও আঘাত লাগতে পারে।

তুলা : আজ দিনটা সব দিক থেকে আপনার অনুকূল থাকবে। সকলের সঙ্গে কথা খুব বুঝে বলবেন। সন্তানদের নিয়ে সংসারে কলহ সৃষ্টি হতে পারে। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। মনে মনে কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হতে পারে। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। বাড়তি কোনও কথায় অশান্তি বাড়তে পারে। জমি কেনা বেচার জন্য দিনটি খুব ভাল।

বৃশ্চিক : ধর্মের কথা আলোচনায় আজ আপনার সুনাম বৃদ্ধি পাবে। মাত্রা ছাড়ানো আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা বাড়তে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল। আজ সকাল থেকে অতিরিক্ত ব্যয় বাড়তে পারে।

ধনু : চুরি ডাকাতির জন্য অর্থের অপচয় হতে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। উপার্জন নিয়ে মনে প্রচুর ক্লেশ বা অশান্তি থাকবে। ভাতৃ জাতীয় কারও সঙ্গে বিবাদ হতে পারে। সংসারে সুখ ফিরবে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে বিপদের আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান হতে পারে। নিজের দম্ভের জন্য কোনও কাজ হাতছাড়া হতে পারে।

মকর : আজ কর্মক্ষেত্রে আপনি মিশ্র ফল পাবেন। কোনও নব কিছু করার ইচ্ছা মনে কাজ করবে। নিজের সম্পত্তি থেকে কিছু অংশ ছাড়তে হতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে মনে আনন্দ পাবেন। সামনে পেছনে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা আসতে পারে। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। মনের দিকে কোনও অশান্তি বাড়তে পারে।

কুম্ভ : রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ হতে পারে। মাথা ঠাণ্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি হতে পারে। নিম্ন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। মায়ের বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে। শত্রুর কারণে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে।

মীন : আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থের ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ভালবাসার দিকে প্রচুর সফলতা থাকবে। কুটির শিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি হতে পারে। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্ত চাপ বৃদ্ধি পাবে। পিতার ব্যপারে কোনও চিন্তা বৃদ্ধি পেতে পারে। প্রতিযোগীতায় জয় আসতে পারে।