Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

রাজবাড়ীতে নিয়োগ পরীক্ষার ২দিন পর প্রবেশ পত্র পেলেন পরীক্ষার্থী রাজবাড়ী

রাজবাড়ীতে  নিয়োগ পরীক্ষার ২দিন পর প্রবেশ পত্র পেলেন পরীক্ষার্থী

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা ডাকবিভাগ কর্র্তৃপক্ষের গাফিলতির কারণে নিয়োগ পরীক্ষার ২দিন পর এক পরীক্ষার্থী প্রবেশপত্র হাতে পেয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

জানা গেছে, গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের কদমতলী এলাকার মিহাজ মোল্লার ছেলে মো. নজরুল ইসলাম প্রায় এক বছর আগে ময়মনসিংহের অতিরিক্ত জেলা জজ ২য় আদালত কার্যালয়ের নিম্নমান সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে আবেদন করেন। গত ১৮ মে সকাল সাড়ে ৯টায় ছিল ওই পদের নিয়োগ পরীক্ষা। পরীক্ষায় অংশগ্রহনের জন্য নিয়োগকারী কর্তৃপক্ষ নজরুল ইসলামের বরাবর গত ৭ মে ডাকযোগে প্রবেশপত্র পাঠায়। সাধারণভাবে ২-৩দিনের মধ্যে ওই প্রবেশপত্র ময়মনসিংহ হতে গোয়ালন্দে আসার কথা। কিন্তু প্রবেশপত্রটি গত ২০ তারিখে পোষ্টম্যান তার ঠিকানায় পৌঁছায়। তবে চিঠিটি কবে গোয়ালন্দ পোষ্ট অফিসে এসেছে এ জাতীয় খামের উপর কোন সিল নেই।

এ বিষয়ে ভুক্তভোগী নজরুল ইসলাম জানান, তিনি এই নিয়োগ পরীক্ষার জন্য ভালভাবে প্রস্তুতি নিয়েছিলেন। কিন্তু পোষ্ট অফিসের গাফিলতিতে আমার আশা ভঙ্গ হয়েছে। আমি বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার ও পোষ্ট মাস্টারের নিকট জানিয়েছি।

এ প্রসঙ্গে গোয়ালন্দ উপজেলা পোষ্ট মাষ্টার আব্দুল মমিন জানান, ময়মনসিংহ থেকে ৭ তারিখে নিয়োগপত্রটি ছাড়লে ২-৩দিনের মধ্যে তার এখানে চলে আসার কথা। কিন্তু এই চিঠিটি কবে এসেছে দায়িত্বশীল পোষ্টম্যান সে সিলটি মারেনি। গত ১৪ মে পর্যন্ত কামরুল ইসলাম নামে একজন পোষ্টম্যান এখানে দায়িত্বে ছিলেন। তিনি বালিয়াকান্দিতে বদলি হয়েছেন। এরপর থেকে অফিসের প্যাকারম্যান ইদ্রিস আলী পোষ্টম্যানের অতিরিক্ত দায়িত্ব পালন করছেন। তবে ইদ্রিস আলীকে সতর্ক করা ছাড়া তিনি এ বিষয়ে কার গাফিলতি রয়েছে তা বলতে পারেননি।