Opu Hasnat

আজ ২৬ মে শনিবার ২০১৮,

গৃহহীনের স্বপ্ন বাস্তবে রুপ দিল জনপ্রিয় হিমু নড়াইল

গৃহহীনের স্বপ্ন বাস্তবে রুপ দিল জনপ্রিয় হিমু

নড়াইলের মুলিয়া ইউনিয়নে কালবৈশাখি ঝড়ে গৃহহীন হওয়া শৈলেন বিশ্বাসের পরিবারকে নতুন ঘর তৈরি করে দেওয়া হয়েছে। সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক ও কেন্দ্রীয় আ’লীগ নেতা শেখ মোঃ আমিনুর রহমান হিমু ব্যাক্তিগত উদ্যোগে এ সহযোগিতা করেন।  বৃহস্পতিবার (১৭ মে) নতুন ঘরটির নির্মান কাজ শেষে আনুষ্ঠানিক ভাবে শৈলেনের নিকট হস্তান্তর করেন হিমুর প্রতিনিধিরা। নতুন ঘর পেয়ে খুশি শৈলেনের পরিবার।

আবেগাপ্লত হয়ে ভ্যান চালক শৈলেন বলেন, গত ৫ মে কালবৈশাখি ঝড় লন্ডভন্ড করে দেয় আমার একমাত্র মাথা গোজার আশ্রয় স্থল। দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে দিশেহারা হয়ে পড়ি। মাধ্যমিক স্কুলে পড়ুয়া সন্তানদের লেখাপড়া পন্ড হতে বেসেছিল। অনেকের কাছে সাহায্যের হাত বাড়িয়েছি। কেউ সাহায্য করেনি। ঠিক সেই মুহুর্তে শিল্পপতি হিমু আমাকে নতুন ঘর তৈরি করে দিয়ে আমার স্বপ্নকে বাস্তবে রুপ দিয়েছে। 

উল্লে­খ্য, শিল্পপতি হিমু এর আগে ব্যাক্তি উদ্যোগে আমাদা আদর্শ কলেজে তিন রুম বিশিষ্ট নতুন বিজ্ঞানাগার পাকা ভবন তৈরি, প্রায় ঝরেপড়া  শিক্ষার্থীদের পরীক্ষর ফরম পুরণের টাকা দিয়ে এবং নড়াইলের বিভিন্ন এলাকায় ধর্মীয় প্রতিষ্ঠান নির্মানে আর্থিক সহযোগিতা ও অসহায় মানুষের পাশে দিড়িয়ে জনপ্রিয় মানুষ হিসেবে পরিচিতি লাভ করেছেন। 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শিল্পপতি হিমু বলেন, আমি নেতা হতে চাই না। আমি সাধারণ মানুষের মাঝে সেবা করে বাকি জীবন কাটাতে চাই।