Opu Hasnat

আজ ২৬ মে শনিবার ২০১৮,

লাইট হাউস বরিশাল ডিআইসির এইচআইভি এইডস বিষয়ক সচেতনতা সভা ফরিদপুর

লাইট হাউস বরিশাল ডিআইসির এইচআইভি এইডস বিষয়ক সচেতনতা সভা

গ্লোবাল ফান্ডের অর্থায়নে আইসিডিডিআর, বির ব্যবস্থাপনায় বরিশাল সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে আজ অনুষ্ঠিত হয় লাইট হাউস বরিশাল ডিআইসির এইচআইভি এইডস বিষয়ক সচেতনতা মূলক সভা। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক বরিশাল মো. হাবিবুর রহমান । সভায় সভাপতিত্ব করেন সিভিল সার্জন বরিশাল ডা. মো. মনোয়ার হোসেন ।   

ডিআইসি ম্যানেজার মহিদুল ইসলাম মিলনের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন আইসিডিডিআরবির সিনিয়র এম এ্যান্ড ই অফিসার মোহম্মদ আবিদুল হক।  বরিশাল ডিআইসির অর্জন, এইচআইভি এইডস বাংলাদেশ ও বিশ পরিস্থিতিসহ ডিআইসির কার্যক্রম ও সেবা সমূহের পাওয়ার পয়েন্ট প্রেজেনটেশন তুলে ধরেন মো. মহিদুল ইসলাম। আলোচনায় অংশগ্রহণ করেন কাউন্সিলর ও প্যানেল মেয়র তাসলিমা কালাম পলি, কাউন্সিলর রাসিদা পারভীন,  এ্যাডভোকেট এস,এম সরোয়ার হোসেন, এ্যাডভোকেট জাহিদুল ইসলাম পান্না, ডা. তাহমিনা রহমান মেডিকেল অফিসার জেনারেল হাসপাতাল, ডা. সুস্মিতা ইসলাম মেডিকেল অফিসার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসসহ প্রমুখ। 

সভায় সকলেই যার যার অবস্থান থেকে ঝুকিপূর্ণ জনগোষ্ঠী আচরণ পরিবর্তনে  সচতেনতামূলক কার্যক্রম বৃদ্ধরি পাশাপাশি তাদরে বকিল্প পশোর উৎস তরৈী করার জন্য ভূমিকা রাখার আহবান জানান।