Opu Hasnat

আজ ২৪ মার্চ রবিবার ২০১৯,

দিনাজপুরে খাদ্য গুদামে বোরো চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন দিনাজপুর

দিনাজপুরে খাদ্য গুদামে বোরো চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

দিনাজপুর খাদ্য গুদাম সিএসডি ও এলএসডি তে সিদ্ধ চাউল ও আতব চাল সংগ্রহের কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে । বুধবার সকালে দিনাজপুর জেলা খাদ্য গুদাম সিএসডিতে বোরো চাউল সংগ্রহ’র কার্যক্রম উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম। 

দিনাজপুর জেলা নিয়ন্ত্রক মোঃ আশরাফুজ্জামান বলেন, একটি সিএসডি ও ২৫ টি এলএসডি গুদামের মাধ্যমে ইরি বোরো মৌসুমে ৯১ হাজার ৮শত ৯৮ লক্ষ মেট্রিক টন চাউল সংগ্রহ করবে এবং ৪ হাজার ৫ শত ৩৫ লক্ষ মেট্রিক টন আতপ চাউল সংগ্রহ করবে সরকার । সেই লক্ষ্য কে সামনে রেখে জেলার রেজিষ্ট্রেশন কৃত অটো মিল ও হাসকিং মিল মালিকদের নিকট থেকে এই চাল সংগ্রহ করা হবে । 

চাল সংগ্রহ কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা নিবার্হী অফিসার ফিরোজুল ইসলাম ফিরোজ, সদর  উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদুল ইসলাম, জেলা চাউল কল মালিক গ্রুপের সভাপতি মোঃ মোসাদ্দেক হুসেন, সাধারণ সম্পাদক সুজাউর রব চৌধুরী সুজা, সদর উপজেলা খাদ্য কর্মকর্তা মোঃ নুর নবী, সিএসডির ব্যবস্থাপক মোঃ মাহমুদ হাসান, পুলহাট এলএসডির ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাদেক সারোয়ার, কোতয়ালী আওয়ামী লীগ সভাপতি এমদাদ সরকার, সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, শহর আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম প্রমুখ।