Opu Hasnat

আজ ২৬ সেপ্টেম্বর বুধবার ২০১৮,

ব্রেকিং নিউজ

আওয়ামী লীগ জনপ্রিয়তার শীর্ষে তার প্রমান খুসিক নির্বাচন : শিক্ষা প্রতিমন্ত্রী রাজবাড়ী

আওয়ামী লীগ জনপ্রিয়তার শীর্ষে তার প্রমান খুসিক নির্বাচন : শিক্ষা প্রতিমন্ত্রী

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন আওয়ামী লীগ জনপ্রিয়তার শীর্ষে তার প্রমান খুলনা সিটি কর্পোরেশন (খুসিক) নির্বাচন। যে নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আব্দুল খালেক বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। একই অবস্থা বার কাউন্সিল নির্বাচন, সেখানেও আওয়ামী লীগ প্রার্থীরা জয় পেয়েছে। এর কারন জনগন বুঝে গেছে আওয়ামী লীগ জ্বালাও পোড়াও রাজনীতি করে না। এই সরকার দেশের উন্নয়ন করে, তাই জনগন নৌকায় ভোট দেয়। বিএনপি জামাত দেশটা ধ্বংস করে রেখেছিল সর্বত্র সন্ত্রাসের রাজত্ব ছিল। আর এখন মানুষ শান্তিতে ঘুমাতে পারে। জননেত্রী আমাকে যে দায়িত্ব দিয়েছে আমি জীবন দিয়ে হলেও পালন করার চেষ্টা করবো। একটি দেশকে এগিয়ে নিতে হলে কারিগরি শিক্ষার বিকল্প নেই আমি বিভিন্ন দেশ ভ্রমন করে দেখেছি সেই দেশগুলো কারিগরি দিক দিয়ে অনেক এগিয়ে আছে। আজকে কেকেএস বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে যে আয়োজন করেছে এতে শিক্ষার্থীরা তাদের মেধার জাচাই করতে পারবে। 

বুধবার বিকেলে কর্মজীবি কল্যান সংস্থা ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন রাজবাড়ীর সরকারী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে সাহিত্য ও সাংস্কৃতিক উৎসবের প্রধান অতিথি হিসেবে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী এ সব কথা বলেন।

এ সময় রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও কেকেএস এর নির্বাহী পরিচালক ফকির আব্দুল জব্বারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন,  রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক রেবেকা খান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান, পাংশা বিশ্ব বিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ এটিএম রফিকুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান, রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলা রানী সরকার, ডিবেট এসোসিয়েশনের সাধারন সম্পাদক ফারুখ উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন ডাঃ আবুল হোসেন কলেজের প্রভাষক শামীমা আক্তার মুনমুন।

দিন ব্যাপী উৎসবে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা, চিত্রাংকন, বিতর্ক, আবৃত্তি, সংগীতসহ ২২ টি প্রতিযোগিতায় অংশ গ্রহন করে।