Opu Hasnat

আজ ২৩ মে বুধবার ২০১৮,

ঝালকাঠিতে বিদ্যালয়ে সহপাঠিদের উপহার দিলো স্বচ্ছল সহপাঠিরা ঝালকাঠি

ঝালকাঠিতে বিদ্যালয়ে সহপাঠিদের উপহার দিলো স্বচ্ছল সহপাঠিরা

ঝালকাঠি সরকারী বালক বিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের উদ্যোগে শিক্ষকবৃন্দের সহযোগিতায় পারিবারিকভাবে স্বচ্ছল সহপাঠিরা অস্বচ্ছল পরিবারের সহপাঠিদের বস্ত্র ও শিক্ষা উপকরণ উপহার দিয়েছে। বুধবার বিকেল সাড়ে ৩ টায় সরকারী বালক বিদ্যালয় হলরুমে এ বস্ত্র ও শিক্ষা উপকরণ দেয়া হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ হামিদুল ছাত্রদের হাতে বস্ত্র ও শিক্ষা উপকরণ তুলে দেন। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারুফা বেগমের সভাপতিত্বে বক্তব্য রাখেন শিক্ষক সুলতান আহমেদ, নান্টু রঞ্জন বিশ্বাস, আ ন ম আব্দুল কুদ্দুস, শাহাদাত হোসেন, ১০ম শ্রেণির ছাত্র মোঃ মিনহাজুর রহমান শিহাব ও আহনাফ রহমান নাফিম। শিক্ষক ফয়সাল রহমান’র সঞ্চালনায় অনুষ্ঠানে ২৩ জন শিক্ষার্থীর হাতে প্রধান অতিথি বস্ত্র ও শিক্ষা উপকরণ তুলে দেন। 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারুফা বেগম জানান, আমাদের বিদ্যালয়ে অনেক শিক্ষার্থী আছে যারা মেধাবী কিন্তু অস্বচ্ছল পরিবারের। বিদ্যালয়ে নিয়মিত আসে, পড়াশুনায়ও অনেক ভালো কিন্তু ড্রেস পুরাতন। বিদ্যালয়ের কতিপয় শিক্ষার্থীরা তাদের সহপাঠি যারা দরিদ্র পরিবারের সহপাঠিদের জন্য উপহার স্বরূপ বস্ত্র ও শিক্ষা উপকরণ প্রদানের উদ্যোগ নেয়। আমাদের সাথে আলাপ করলে আমরাও দের উদ্যোগকে সহযোগিতা করি। ছাত্র-শিক্ষক সবার প্রচেষ্টায় অনুষ্ঠানের মাধ্যমে আমরা অস্বচ্ছল পরিবারের ২৩ শিক্ষার্থীকে বস্ত্র ও শিক্ষা উপকরণ দিতে সক্ষম হয়েছি।