Opu Hasnat

আজ ২০ জুলাই শুক্রবার ২০১৮,

দলীয় এমপি’র বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ সৈয়দপুরের জাপা নেতাকর্মীর নীলফামারী

দলীয় এমপি’র বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ সৈয়দপুরের জাপা নেতাকর্মীর

নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও জাপার কেন্দ্রীয় কমিটির ভাইস-চেয়ারম্যান শওকত চৌধুরীর বিরুদ্ধে দূর্নীতি ও লুটতরাজের অভিযোগ তুললেন স্থানীয় জাপার একাংশ। মঙ্গলবার সন্ধ্যায় সৈয়দপুর আধুনিক প্লাজা মার্কেটের রেডচিলি নামক রেস্টুরেন্টে এক মতবিনিময় সভায় এসব অভিযোগ উত্থাপন করেন জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলা ও পৌর কমিটির সাবেক ও বর্তমান নেতৃবৃৃৃৃন্দ।

জাতীয় পার্টি সৈয়দপুর পৌর শাখার সাবেক সভাপতি জাকির হোসেন তালুকদারের সভাপতিত্বে ওই মতবিনিময় সভায় বক্তারা বলেন, এমপি শওকত চৌধুরী একজন দূর্নীতিবাজ। চাকুরী দেয়ার নামে তিনি কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। বিভিন্ন মসজিদ-মাদ্রাসায় অনুদান দেয়ার প্রতিশ্রুতি ভঙ্গ করেছেন। সৈয়দপুর উপজেলাবাসীকে বঞ্চিত করে তিনি সিংহভাগ প্রকল্প বরাদ্দ দিয়েছেন কিশোরগঞ্জে। এসবের মধ্যে কাবিটা, কাবিখা ও সোলার প্রকল্পের কথা উল্লেখ করে বক্তারা বলেন, ওইসব প্রকল্পের অধিকাংশ কাজ না করেই জনৈক ফিলিপ্স নামের এক ব্যক্তির মাধ্যমে প্রকল্পের সমূদয় টাকা হাতিয়ে নিয়েছেন। বক্তারা বলেন, এমন দর্নীতিবাজ ও লুটেরা এমপির কারনে জাতীয় পার্টির সুনাম ক্ষুন্ন হয়েছে এবং হচ্ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমন ব্যক্তিকে মনোনয়ন না দেয়ার জন্য পার্টির চেয়ারম্যানকে অনুরোধ জানানোর সিদ্ধান্ত গৃহিত হয়। এরপরও পার্টি এমন ব্যক্তিকে মনোনয়ন দিলে জাতীয় পার্টি ত্যাগ করার হুশিয়ারী দেন উপস্থিত নেতাকর্মীরা।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জাতীয় পার্টির সৈয়দপুর উপজেলা কমিটির সাবেক সাধারন সম্পাদক আব্দুর রউফ, পৌর কমিটির সাবেক সাধারন সম্পাদক রইসুল ইসলাম লাকী বসুনিয়া, জাতীয় যুব সংহতি পৌর কমিটির সাবেক সভাপতি আলতাফ হোসেন, সাবেক সাধারন সম্পাদক সামসুদ্দিন অরুণ, জাতীয় শ্রমিক পার্টি কারখানা শাখার সভাপতি আব্দুর রশিদ, সাবেক ৪ নং ওয়ার্ড কাউন্সিলর রাজু আহম্মেদ, জাপার পৌর কমিটির ৫নং ওয়ার্ড শাখার সাধারন সম্পাদক মো: নাদিম প্রমুখ।