Opu Hasnat

আজ ২৬ মে শনিবার ২০১৮,

সকলকে ঐক্যবদ্ধ হয়ে আ’লীগ সরকারের পতন ঘটাতে হবে : শ্যামা ওবায়েদ ফরিদপুর

সকলকে ঐক্যবদ্ধ হয়ে আ’লীগ সরকারের পতন ঘটাতে হবে : শ্যামা ওবায়েদ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বিএনপির সাবেক মহাসচিব মরহুম কেএম ওবায়দুর রহমানের কন্যা শ্যামা ওবায়েদ ইসলাম রিংকু বলেছেন, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া বাংলাদেশের সব চেয়ে জনপ্রিয় নেত্রী। সেজন্য আওয়ামী লীগ সরকার ষড়যন্ত্র করে খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে আটকে রেখেছে। আওয়ামী লীগ সরকার নির্বাচনের নামে নাটক করছে। এই সরকারের অধীনে দেশে খুন-জখম বেড়ে গেছে। দেশের সাধারণ মানুষ আজ অশান্তিতে বসবাস করছে। এই মুহুর্তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগ সরকারের পতন ঘটাতে হবে। আগামী সংসদ নির্বাচনের জন্য সকলকে প্রস্তুত থাকতে হবে বলে তিনি সাফ সাফ জানিয়ে দেন তার কর্মিদের।

মঙ্গলবার বিকাল ৪ টায় ফরিদপুরের সালথা উপজেলার আাটঘর ইউনিয়ন বিএনপির আয়োজিত কিত্তা গ্রামে আশরাফ আলী মেম্বারের বাড়িতে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

আটঘর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আবু বক্কার মোল্যার সভাপতিত্বে উক্ত উঠান বৈঠকে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি মো. সিদ্দিকুর রহমান তালুকদার, সহ-সভাপতি মনিরুজ্জামান মোল্যা, শাহীন মাতুব্বার, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিনুর রহমান, খায়রুল বাসার আজাদ, উপজেলা ভাইস-চেয়ারম্যান আছাদ মাতুব্বার, আটঘর ইউনিয়ন বিএনপি যুগ্ম সম্পাদক হাবিব মোল্যা, জহুর ফকির, উপজেলা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মামুন চৌধুরী, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহব্বায়ক মিরান হোসেন মাতুব্বার, ছাত্রদল নেতা মাহফুজ খান প্রমূখ। 

অনুষ্ঠান পরিচালনা করেন বিএনপি নেতা মো. নাসির মাতুব্বার। পরে শ্যামা ওবায়েদ ইসলাম ঐ ইউনিয়নের মিরকান্দী গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত হাফেজ মো. মুন্নু মোল্যার বাড়ি ও কিত্তা গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত জালাল শেখের বাড়িতে গিয়ে আর্থিক সহায়তা প্রদান করেন।