Opu Hasnat

আজ ২৬ মে শনিবার ২০১৮,

বালিয়াকান্দিতে অষ্টম শ্রেণীর ছাত্রকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ৮ রাজবাড়ী

বালিয়াকান্দিতে অষ্টম শ্রেণীর ছাত্রকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ৮

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার পাইককান্দি গ্রামে পুর্ব শত্রুতার জের ধরে সোমবার বিকালে অষ্টম শ্রেণীর ছাত্র আকাশ মোল্যা (১৩) কে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষ। সে বালিয়াকান্দি ইউনিয়নের পাইককান্দি গ্রামের মসিয়াল মোল্যার ছেলে ও বালিয়াকান্দি পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র। এব্যাপারে আকাশের মা মোনোয়ারা বেগম বাদী হয়ে ১০ জনকে আসামী করে মামলা দায়ের করে। পুলিশ অভিযান চালিয়ে মামলার ৮ জন আসামীকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে রাজবাড়ী আদালতে সোপর্দ করেছে। 
 
নিহত আকাশের মা মোনোয়ারা বেগম জানান, বালিয়াকান্দি ইউনিয়নের পাইককান্দি গ্রামে এক মাস পূর্বে কেরাম খেলা নিয়ে আকাশ ও তার চাচাতো ভাই তপুর সাথে প্রতিবেশি মাসুকের মারামারি হয়। বিষয়টি স্থানীয় মেম্বর ও গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে মিমাংসা হয়।  সোমবার বেলা আড়াইটার দিকে হারুন মোল্লার ছেলে তপু (২৫) বালিয়াকান্দি  বাজার হতে বাড়ী ফেরার পথে পাইককান্দি গ্রামের সিরাজের বাড়ীর সামনে পৌছানো মাত্র মাসুক ভ্যান ঠেকিয়ে মারধর করে। তপু বাড়ীতে গিয়ে বললে মসিয়াল মোল্যা ও তার ছেলে আকাশ মোল্যা  বিকাল সোয়া ৩ টার দিকে নূরুল আমীনের বাড়ীর পার্শে¦ কিয়াম বিশ্বাসের বাড়ীর সামনে গিয়ে নূরুল আমিন বিশ্বাসের ছেলে মাসুক বিশ্বাস (১৮), ইমরুল কায়েস অপু (২২), স্ত্রী সোহেলী সুলতানা (৪৫), রুহুল আমীন বিশ্বাসের ছেলে রাকিবুল হাসান পারভেজ (৩০), রানা বিশ্বাস (২২), স্ত্রী পারভীন বেগম (৪৫), মেহেদী হাসানের ছেলে সামী বিশ্বাস (১৫), নওশের বিশ্বাসের ছেলে মুনতাসির ইবনে আলম তপু(২৫), বছির উদ্দিনের ছেলে নূরুল আমীন বিশ্বাস (৫০), রাকিবুল হাসান পারভেজের স্ত্রী নাজমুন নাহার (১৮) সহ অজ্ঞাতনামা ৮-১০ জনকে দেখতে পেয়ে তপুকে মারপিটের বিষয়ে জিজ্ঞাসা করলে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তার প্রতিবাদ করায় ওই ব্যাক্তিরা বাঁশের লাঠি, কাঠের বাঠাম, লোহার পাইপ, ধারালো বটি দিয়ে আকাশ ও তার বাবা মসিয়াল মোল্যাকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। তাদের আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে মসিয়াল মোল্যা ও আকাশকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে। আকাশকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 
 
মামলার তদন্তকারী কর্মকর্তা বালিয়াকান্দি থানার এস,আই কায়সার হামিদ জানান, নিহত আকাশের মাতা মোনোয়ারা বেগম বাদী হয়ে ১০ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মঙ্গলবার রাজবাড়ী মর্গে প্রেরন করা হয়েছে।  মামলার এজাহার ভুক্ত আসামী মাসুক বিশ্বাস,  আমিন বিশ্বাস, রাকিবুল হাসান পারভেজ, সামী বিশ্বাস, রানা বিশ্বাস, সোহেলী সুলতানা, নাজমুন নাহার, পারভীন বেগম, নূরুল আমিনসহ ৮ জনকে গ্রেফতার করে রাজবাড়ী আদালতে প্রেরন করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।