Opu Hasnat

আজ ২৬ সেপ্টেম্বর বুধবার ২০১৮,

ব্রেকিং নিউজ

বিএনপি প্রার্থীর পরাজয় নিশ্চিত : হানিফ কুষ্টিয়া

বিএনপি প্রার্থীর পরাজয় নিশ্চিত : হানিফ

আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন  “বিএনপি প্রার্থীর পরাজয় নিশ্চিত। কারন বিএনপির প্রার্থী খুলনায় কোন উন্নয়ন কর্মকান্ড করেনি। পক্ষান্তরে আওয়ামীলীগের প্রার্থীর উন্নয়ন কর্মকান্ড দৃশ্যমান। খুলনাবাসী জানে এলাকার উন্নয়নের জন্য আওয়ামীলীগ প্রার্থী আব্দুল খালেকের বিকল্প নেই। তাই সবাই তাকে ভোট দেবেন।” 

আজ মঙ্গলবার (১৫ মে) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

এসময় বেগম খালেদা জিয়াকে রাজনীতির বাইরে রাখার অভিযোগ নিয়ে হানিফ বলেন, “খালেদা জিয়ার মত দূর্নীতিবাজ সন্ত্রাসের নেত্রীকে রাজনীতির বাইরে রেখে আওয়ামীলীগের কোন লাভ নেই। বরং বেগম জিয়া তার অপকর্মের জন্য জনগন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। আর তাদের আন্দোলনের হুমকি সম্পর্কে ও আন্দোলন করার ক্ষমতা সম্পর্কে এখন জনগনও জানে। বিএনপি এখন কাগজের বাঘ, তাদের হুমকি শুধু কাগজে কলমে।” 

এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা হাজি রবিউল ইসলাম, শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খান, জেলা আওয়ামালীগের তথ্য গবেষনা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লবসহ দলীয় নেতাকর্মীরা।