Opu Hasnat

আজ ২২ মে মঙ্গলবার ২০১৮,

ছাতক উপজেলা পরিষদের অফিস সহায়কের উপর হামলা সুনামগঞ্জ

ছাতক উপজেলা পরিষদের অফিস সহায়কের উপর হামলা

ছাতকে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় উপজেলা পরিষদের অফিস সহায়ক আহত আশরাফ হোসেন এখন হাসপাতালে মৃত্যু সয্যায় রয়েছেন। 

থানায় অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, শহরের পূর্ব নোয়ারাই মহল্লার মৃত জুনাব আলীর ছেলে ও উপজেলা পরিষদের অফিস সহায়ক আশরাফ হোসেনের সাথে দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছে একই মহল্লার মৃত শাহজাহান ড্রাইভারে ছেলে আলমগীর হোসেন মিলনের। গত শুক্রবার সকালে আশরাফের সাথে মিলনের কথা কাটাকটির এক পর্যায়ে কোন কিছু বুঝে ওঠার আগেই মিলন ও তার ছেলে অনিম এবং প্রীতমকে সাথে নিয়ে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে আশরাফের ওপর হামলা করলে আশরাফ এক পর্যায়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। পরে ঘটনাস্থল থেকে পরিবারের লোকজন আশরাফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে আশরাফের চোখে মারাত্মক আঘাতের কারনে অবস্থার অবনতি ঘটলে চিকিৎসক ওসমানী হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। রোববার সকালে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

এ ব্যাপারে অভিযুক্ত আলমগীর হোসেন মিলনের সাথে যোগাযোগ করলে তিনি জানান বাড়ির সীমায় আমার টিনের বেড়াটি আশরাফ জোরপূর্বক তুলে নেয়ার কারনে কিছু গন্ডগুল হয়েছে। 

ছাতক থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি আসামী পলাতক রয়েছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল জানান, আইনশৃঙ্খলা বাহিনীকে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দিয়েছি। তার চিকিৎসা চলছে। তদন্তের মাধ্যমে সঠিক সমাধান নেওয়া হবে। 

এই বিভাগের অন্যান্য খবর