Opu Hasnat

আজ ১৪ ডিসেম্বর শুক্রবার ২০১৮,

আজ ১৩ মে ২০১৮, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৩ মে ২০১৮, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ কোনও শুভ যোগাযোগ আসতে পারে। অর্শ জাতীয় কোনও রোগের প্রকোপ বাড়তে পারে। মাথায় আঘাত লাগার সম্ভবনা। বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদের সম্ভাবনা। সকাল থেকে শরীরে ভাল থাকবে না। চিকিত্সার জন্য খরচ একটু বাড়তে পারে। ব্যবসার দিক থেকে ভাল সুযোগ আসতে পারে। নীতি নিয়ে কোনও বিবাদ আসতে পারে।

বৃষ : শত্রুর বিষয়ে একটু সাবধান থাকুন, কোনও বিপদ হতে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি আসতে পারে। স্ত্রীকে নিয়ে কোনও ব্যপারে মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কাজের দিকে নতুন সুযোগ মিলতে পারে। বাড়িতে কোনও অশান্তি আজ বড় আকার নিতে পারে। বন্ধুর থেকে কোনও উপাকার পেতে পারেন। পড়াশুনা নিয়ে মানসিক চাপ বাড়তে পারে।

মিথুন : নতুন প্রেমের ব্যপারে একটু চাপ বাড়তে পারে। কাজের চাপ বাড়তে পারে। সাহিত্য চর্চা থেকে আনন্দ লাভের শুভ যোগ।  ব্যবসার ক্ষেত্রে ভাল সুযোগ মিলতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। কান, নাক, গলা নিয়ে কোনও সমস্যা বাড়তে পারে। বিবাহের বিষয়ে কোনও শুভ যোগাযোগের সম্ভাবনা।

কর্কট : আজ আয়ের তুলনায় খরচ বৃদ্ধি পেতে পারে। লেখকদের জন্য ভাল কিছু ঘটতে পারে। সন্তানের পড়াশুনা নিয়ে চিন্তা বাড়তে পারে।  আজ সকালের দিকে শুভ কিছু ঘটতে পারে। আজ ভ্রমণের জন্য কোনও আলচনার সম্ভাবনা রয়েছে। ব্যবসার জন্য বাড়তি খরচ হতে পারে। চাকুরীজীবীদের জন্য উন্নতির শুভ যোগ। মাথার কোনও যন্ত্রনা বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি মোটেই শুভ নয়।

সিংহ : কোনও ভাল কাজ করেও কপালে বদনাম জুটতে পারে। অতিরিক্ত অর্থ খরচ হতে পারে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা করলে আজ ফল পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে কোনও সমস্যা দেখা দিতে পারে। বাড়িতে কোনও শুভ অনুষ্ঠানকে কেন্দ্র করে আনন্দ বাড়তে পারে। পেটের সমস্যা বৃদ্ধি পেতে পারে। আজ কোনও অতিথির জন্য বাড়িতে বিবাদ সৃষ্টি হতে পারে। সতর্ক থাকুন।

কন্যা : আজ বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। ভাই বা বোনের সঙ্গে কোনও বিষয় নিয়ে সমস্যা বাড়তে পারে। সংসারে কোনও কারণে বিবাদ সৃষ্টি হতে পারে। ব্যবসার দিকে কোনও ভাল সুযোগ আসতে পারে। পিতার শরীরের ব্যপারে চিন্তা বাড়তে পারে।

তুলা : কর্মক্ষেত্রে কোনও কারণে সম্মানহানি হতে পারে। মনের মতো কোনও লোকের সঙ্গে দিন কাটানোর সুযোগ মিলতে পারে। আইনি কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। কাজের ক্ষেত্রে নতুন কোনও প্রস্তাব আসার সম্ভবনা। আজ প্রেমের জন্য দিনটি ভাল। চোখের কোনও সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক : আজ কোনও আশা পূরণে বাধা আসতে পারে। অযথা অপমানিত হতে পারেন। পড়াশুনার জন্য কোনও চাপ বাড়তে পারে। পেটের কোনও সমস্যা আজ ভোগাতে পারে। প্রেম-প্রণয়ে বাঁধা আসতে পারে। অতিরিক্ত টাকা খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদের সম্ভাবনা। আজ বাহিরে কোনও ভ্রমণের জন্য বাড়িতে আলচনা হতে পারে। ভাই-বোনের সঙ্গে পুরনো কোনও বিবাদ মিটে যেতে পারে।

ধনু : আজ পড়াশুনার দিকে সাফল্য আসতে পারে। অসৎ লোকের থেকে সাবধান থাকুন, দূরত্ব বজায় রাখুন। আর্থিক বিষয়ে চাপ বৃদ্ধি পেতে পারে। মায়ের চিকিত্সার জন্য খরচ বাড়তে পারে। সন্তানের কোনও কাজে মনে শান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের সম্ভাবনা। দুপুরের পর ব্যবসায় চাপ বৃদ্ধি পেতে পারে। আপনার অতরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে।

মকর : পরিবারে আজ অশান্তির যোগ রয়েছে। প্রেমের জন্য দিনটি শুভ নয়। খরচ বাড়তে পারে। সকালের দিকে আর্থিক সমস্যা মানসিক চাপ বাড়তে পারে। আজ কাছের কোনও বন্ধুকে নিয়ে চিন্তা বাড়তে পারে। দূরে ভ্রমণের পরিকল্পনার জন্য দিনটি শুভ। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

কুম্ভ : প্রেমের ব্যপারে জটিলতা বাড়তে পারে। আজ কোনও অশান্তি থেকে নিজেকে দূরে থাকুন। প্রিয়জনের কাছে থেকে কোনও আঘাত পেতে পারেন। পেটের কোনও সমস্যা আজ কষ্ট বাড়াতে পারে। ব্যবসায় ভাল ফলের যোগ রয়েছে। খরচ বাড়তে পারে। আইনি কোনও কাজের জন্য বিশেষ আলচনার শুভ যোগ। আজ বিবাহ বিষয়ে আলোচনা বন্ধ রাখাই ভাল।

মীন : আজ কপালে অকারণে আপমান জুটতে পারে। ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। ব্যবসায় ভাল ফল মিলতে পারে ও কিছু সঞ্চয় বাড়তে পারে। সন্তানের জন্য কোনও বিষয়ে চিন্তা বাড়তে পারে। অপরের কোনও উপকার করতে গিয়ে নিজের ক্ষতি হওয়ার সম্ভাবনা। সম্পত্তি ব্যপারে কোনও সমস্যা দেখা দিতে পারে।