Opu Hasnat

আজ ২৪ মে বৃহস্পতিবার ২০১৮,

দুর্গাপুরে শিক্ষানুরাগী হিসেবে এমপি সংবর্ধিত নেত্রকোনা

দুর্গাপুরে শিক্ষানুরাগী হিসেবে এমপি সংবর্ধিত

নেত্রকোনার দুর্গাপুরে বৃহস্পতিবার সন্ধায় ঝানজাইল কারিগরি কলেজ কর্তৃক এলাকায় শিক্ষানুরাগী হিসেবে স্থানীয় সংসদ সদস্য জনাব ছবি বিশ্বাস কে সংবর্ধিত করা হয়েছে।

এ উপলক্ষে কলেজ মাঠে মি. জুয়েল এর সঞ্চালনায় জনাব আলহাজ্ব মজিবুর রহমান খন্দকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সংবর্ধনা গ্রহন করেন এমপি ছবি বিশ্বাস। আলোচনা সভায় নির্বাচনী এলাকার উন্নয়ন ও স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠান গুলোর শিক্ষার মান নিয়ে আলোচনা করেন, উপজেলা যুবলীগ সভাপতি আব্দুল হান্নান, কলামাকান্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বাবু চন্দন বিশ্বাস, দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলা উদ্দিন আল আজাদ, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এমদাদুল হক খান, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক সহ আওয়ামীলীগ এর স্থানীয় নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, মামলার জটিলতার কারনে এই কলেজটির এমপিও বন্ধ ছিল, প্রতিষ্ঠানের স্বার্থে শিক্ষা বান্ধব সংসদ সদস্য ছবি বিশ্বাস নিজে এ মামলার রিট করে মামলা নিষ্পত্তি শেষে শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনায় তাঁকে সংবর্ধিত করা হয়। সারা দেশে বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় বিজয় নিশ্চিত করতে সকলকে আহবান জানানো হয়। আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে স্থানীয় ও আমন্ত্রীত শিল্পীবৃন্দ।