Opu Hasnat

আজ ১৭ ডিসেম্বর সোমবার ২০১৮,

আজ বিয়ের পিঁড়িতে বসছেন রাজ-শুভশ্রী বিনোদন

আজ বিয়ের পিঁড়িতে বসছেন রাজ-শুভশ্রী

আজ (১১ মে) বিয়ের পিঁড়িতে বসছেন টলিউড নির্মাতা রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। কলকাতা থেকে কয়েক ঘণ্টা পথ দূরত্বে অবস্থিত প্রায় আড়াইশো বছর পুরোনো বাওয়ালি রাজবাড়ি হেরিটেজ রিসোর্টে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

বিয়ে উপলক্ষে জমকালোভাবে সাজানো হয়েছে রাজবাড়ি। বাঙালি হিন্দু রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। দুদিন আগে থেকেই শুরু হয় বিয়ের আচার।

গতকাল ছিল হলুদ অনুষ্ঠান। এছাড়া রাজবাড়িতেই একসঙ্গে আইবুড়ো ভাত খেয়েছেন রাজ-শুভশ্রী। বিয়ের আনুষ্ঠানে যোগ দিতে উপস্থিত হয়েছেন ঘনিষ্ঠজনরা।

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত ৬ মার্চ বাগদান সারেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। রাজের আনন্দপুরের ফ্ল্যাটে এ বাগদান সম্পন্ন হয়। এ সময় উপস্থিত ছিলেন এ জুটির ঘনিষ্ঠজনেরা।

বাগদানের খবরটি ভক্তদের জানিয়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারে রাজ চক্রবর্তী লিখেছিলেন, ‘সকল বাধা অতিক্রম করে জীবনের বাকিটা পথ একসঙ্গে পাড়ি দেবার জন্য আজ আমরা বাগদান করলাম। আপনাদের আশীর্বাদ, শুভকামনা ও ভালোবাসা প্রয়োজন। রাজ ও শুভশ্রী।’ এছাড়া বাগদানের সঙ্গে রেজিস্ট্রিও করেন এ জুটি। সে সময়ই বিয়ের আনুষ্ঠানিকতার জন্য ১১ মে তারিখটি বেছে নেন তারা।

আগামী ১৮ মে শুভশ্রীর বাড়িতে ঘটা করে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে বলে জানা গেছে।