Opu Hasnat

আজ ১৬ জুলাই সোমবার ২০১৮,

ফরিদপুরে কর্মরত সাংবাদিকদের নিয়ে প্রশিক্ষন কর্মশালার সমাপ্ত মিডিয়াফরিদপুর

ফরিদপুরে কর্মরত সাংবাদিকদের নিয়ে প্রশিক্ষন কর্মশালার সমাপ্ত

ফরিদপুরে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার কর্মরত সাংবাদিকদের নিয়ে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট কতৃক ‘ডিজিটাল বাংলাদেশ বিষয়ক’ দুইদিনের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত হয়েছে। বুধবার দুপুরে কর্মশালার সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া। 

সমাপনি অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রবীন সাংবাদিক অধ্যাপক আবদুল মতিন ফকির, প্রেসক্লাবের সহ সভাপতি কামরুজ্জামান সোহেল, সাজ্জাদ হোসেন রনি, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ মনির হোসেন, পিআইবির সিনিয়র প্রশিক্ষক রাফিজা রহমান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গনযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান ড. প্রদীপ কুমার পান্ডে। দুইদিনের প্রশিক্ষন কর্মশালায় ডিজিটাল বাংলাদেশের কার্যক্রম, এসডিজি বাস্তবায়ন ও সাংবাদিকদের করণীয়, ডিজিটাল বাংলাদেশ বিষয়ক সংবাদ প্রচারে তথ্য সত্যতা, বস্তুনিষ্ঠতা ও নিরপেক্ষতাসহ বিভিন্ন বিষয়ে হাতে-কলমে প্রশিক্ষণ দেয়া হয়।

সমাপনি দিনে কর্মশালায় অংশগ্রহনকারীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়। বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট (পিআইবি) কতৃক আয়োজিত এ কর্মশালায় ফরিদপুর জেলায় কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার ৩০ জন সংবাদকর্মী অংশ নেন।

এই বিভাগের অন্যান্য খবর