Opu Hasnat

আজ ১৯ আগস্ট রবিবার ২০১৮,

কেন্দ্রীয় ছাত্রদল নেতার জামিন লাভ, কালকিনি বিএনপির স্বস্তি প্রকাশ মাদারীপুর

কেন্দ্রীয় ছাত্রদল নেতার জামিন লাভ, কালকিনি বিএনপির স্বস্তি প্রকাশ

বেশ কয়েকটি বিস্ফোরক মামলায় কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সহ-গনশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান খোকন তালুকদার আজ বৃহস্পতিবার দুপুরে প্রায় ৩ মাস পরে জামিনে মুক্তি লাভ করেন। সে উপজেলার কাজীবাকাই এলাকার খান্দুলি গ্রামের এসাহাক উদ্দিনের ছেলে। এ দিকে তার জামিনের খবরে উপজেলা বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা স্বস্তি প্রকাশ করেন।

দলীয় সুত্রে জানাগেছে, গত ২৮ জানুয়ারী রমনা হোটেল থেকে আনিসুর রহমান খোকন তালুকদারকে ঢাকা র‌্যাব-৩ আটক করেন। পরে ২৯ জানুয়ারী রমনা থানা পুলিশের হাতে তাকে হস্তান্তর করা হয়। পুলিশ ৩০ জানুয়ারী আদালতে নিলে আদালত তাকে জামিন না দিয়ে বিস্ফোরক মামলায় কেরানীগঞ্জ জেল হাজতে প্রেরন করেন। আজ বৃহস্পতিবার ঢাকার উচ্চ আদালত ওই বিস্ফোরক মামলায় তাকে জামিন প্রদান করেন। তার এ জামিনের খবরে উপজেলা বিএনপি ও ছাত্রদলসহ সকল নেতাকর্মীরা স্বস্তি প্রকাশ করেন। অপরদিকে বিস্ফোরক মামলায় বরিশাল আদালতের মাধ্যমে কালকিনির কৃতি সন্তান ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল শাখার যুগ্ন-সাধারন সম্পাদক এবিএম মাহামুদ সরদার দীর্ঘ ৭৭দিন পরে জামিন লাভ করেন।

এ ব্যাপারে উপজেলা বিএনপির সভাপতি ফজলুল হক বেপারী ও উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক শিকদার মামুন বলেন, তারা জামিন লাভ করায় আমাদের দলীয় নেতাকর্মীদের মাঝে স্বস্তি ফিরে এসেছে।