Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

কালকিনিতে ভাইয়ের হাতে ভাই খুন! মাদারীপুর

কালকিনিতে ভাইয়ের হাতে ভাই খুন!

জমিজমা নিয়ে বিরোধের জের ধরে মাদারীপুরের কালকিনিতে বড় ভাইয়ের লাঠির আঘাতে বাদল আকন (৪০) নামের এক প্রবাসী মেঝ ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। 

আজ বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। এ বিষয় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা করার প্রক্রিয়া চলছে। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত বড় ভাই পলাতক রয়েছে। নিহত ব্যক্তি পৌর এলাকার ভুরঘাটার গোলাম আলী আকনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানাগেছে, ভুরঘাটা এলাকার সৌদী প্রবাসী বাদল আকনের সাথে তার বড় ভাই নজরুল আকনের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। কিছু দিন আগে বাদল আকন সৌদী থেকে ছুটি নিয়ে বাড়িতে আসেন। কিন্তু ওই জমি নিয়ে আজ বৃহস্পতিবার সকালে বাদলের সাথে তার বড় ভাই নজরুলে বাকবিতান্ডা হয়। এক পর্যায় নজরুল ক্ষিপ্ত হয়ে তার ভাই বাদল আকনকে লাঠি দিয়ে বেদম মারপিট করেন। এত করে সে গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে গৌরনদীর আশোকাঠি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেন।

এ ব্যাপারে গৌরনদী থানার ওসি (তদন্ত) আফজাল বলেন, পারিবারিক ঘটনা নিয়ে ভাইকে ভাই হত্যা করেছে। আমরা নিহতের লাশ উদ্ধার করেছে। এ বিষয় একটি হত্যা মামলা হবে।