Opu Hasnat

আজ ২৪ মে বৃহস্পতিবার ২০১৮,

ঝালকাঠি লিগ্যাল এইড দিবস পালনে প্রস্তুতি ও মাসিক সভা অনুষ্ঠিত ঝালকাঠি

ঝালকাঠি লিগ্যাল এইড দিবস পালনে প্রস্তুতি ও মাসিক সভা অনুষ্ঠিত

জাতীয় আইনগত সহায়তা দিবস পালন উপলক্ষে ঝালকাঠি জেলা আইন সহায়তা প্রদান (লিগ্যাল এইড) কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সেই সাথে এপ্রিল মাসের মাসিক সভাও অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা জজ আদালত ভবনের শহীদ সোহেল-জগন্নাথ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। 

জেলা লিগ্যাল এইড চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ মোঃ ইখতিয়ারুল ইসলাম মল্লিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ এসকেএম তোফায়েল হাসান, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল মান্নান রসুল। 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহাঙ্গির আলম, বিচারক এইচএম কবির হোসেন, লিগ্যাল এইড অফিসার এনায়েত উল্যাহ, জেলা তথ্য অফিসার মোঃ রিয়াদুল ইসলাম, রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, জিপি অ্যাডভোকেট তপন কুমার রায় চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাডভোকেট এএম বদরুল মিল্লাত খোকন, কারাধ্যক্ষ মোঃ তারিকুল ইসলাম, দৈনিক অজানা বার্তা সম্পাদক এসএমএ রহমান কাজল, দৈনিক দূরযাত্রা সম্পাদক জিয়াউল হাসান পলাশ, দৈনিক শতকণ্ঠ স্টাফ রিপোর্টার মোঃ আতিকুর রহমান, ব্র্যাক লিগ্যাল এইড অফিসার নিত্যানন্দ শীল। 

এসময় আগামী শনিবারে লিগ্যাল এইড দিবস পালনের প্রস্তুতি নিয়ে ব্যাপক আলোচনা করা হয়।  লিগ্যাল এইড চেয়ারম্যান, জেলা ও দায়রা জজ মোঃ ইখতিয়ারুল ইসলাম মল্লিক জানান, লিগ্যাল এইড দিবস পালন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকার জন্য আমাদের এমপি (ঝালকাঠি-নলছিটি আসন) শিল্পমন্ত্রী আমির হোসেন আমু মহোদয়কে অনুরোধ করা হয়েছে। তিনি অনুষ্ঠানে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করা হয়েছে। সকাল ৯ টায় জেলা পর্যায়ে পালন করা হবে এবং বিকেলে উপজেলা পর্যায়ে পালন করা হবে।