Opu Hasnat

আজ ২৪ মে বৃহস্পতিবার ২০১৮,

বোয়ালমারীতে এক যুবকের অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ ফরিদপুর

বোয়ালমারীতে এক যুবকের অস্বাভাবিক মৃত্যুর অভিযোগ

ফরিদপুরের বোয়ালমারীতে “আলোর পথ” নামের মাদকাশক্ত নিরাময় কেন্দ্রে এক যুবকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলে দাবী করেছে তার পরিবারের। মঙ্গলবার রাতেই পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে বুধবার সকালে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠিয়েছে।  

নিহত যুবকের নাম মো. রেজাউল করিম মোল্লা (২৫)। সে সালথা উপজেলার মো. আবুল কালাম মোল্লার ছেলে। 

নিহতের চাচাতো ভাই শওকত হোসেন মুকুল জানান, রেজাউল কিছুটা অস্বাভাবিক থাকায় গত ২০ এপ্রিল তাকে বোয়ালমারীর আলোর পথ নামে নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। ২৪ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় নিরাময় কেন্দ্র থেকে ফোন দিয়ে জানানো হয় রেজাউলের অসুস্থতার খবর। রাত আটটার দিকে পৌছে রেজাউলের মৃতদেহ বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের বারান্দায় পড়ে থাকতে দেয়া যায়। তিনি জানান, এমন ভাবে আমার ভাই মৃত্যুবরন করতে পারে না।
 
নিরাময় কেন্দ্রের মালিক মো. জাহিদ হাসান মোল্লা জানান, রেজাউল ঘুমের ঔষুধে আসক্ত ছিল। মঙ্গলবার সে ঘুমের ঔষুধ না পেয়ে অস্বাভাবিক আচরনের এক পর্যায়ে বেডের রডের সাথে নিজের মাথা সজোরে আঘাত করে আহত হয়। তাকে দ্রুত বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। নিজ পরিচালনাধীন মাদকাশক্ত নিরাময় কেন্দ্রে প্রসঙ্গে তিনি জানান, ৫/৬ মাস ধরে ক্লিনিকটি চালু করা হয়েছে। নিবন্ধনের জন্যে প্রয়োজনীয় কাগজপত্র সংশ্লিষ্ট দপ্তরে জমা দেয়া হয়েছে। তিনি বলেন বুধবার নিবন্ধন সনদপত্র হাতে পাওয়ার সম্ভাবনা রয়েছে।  

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেয়া হচ্ছে।