Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

চট্টগ্রামে গ্রেপ্তারকৃত নারী ক্রিকেটারের ২ দিনের রিমান্ড চট্টগ্রাম

চট্টগ্রামে গ্রেপ্তারকৃত নারী ক্রিকেটারের ২ দিনের রিমান্ড

বন্দরনগরীর বাকলিয়া থেকে ১৪ হাজার ইয়াবাসহ নাজবীন খান মুক্তা (২৩)  গ্রেফতার নারী ক্রিকেটারকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। পুলিশ পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে। 

সোমবার শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আল ইমরান দুই দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন। অতিরিক্ত পুলিশ কমিশনার নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন। গত রোববার ভোর পাঁচটায় শাহ আমানত সেতুর গোলচত্বর থেকে এ নারী ক্রিকেটারকে বাকলিয়া থানার পুলিশ গ্রেফতার করে।

পুলিশ জানায়, ময়মনসিংহের ত্রিশাল মঠবাড়ি এলাকার আবুল খায়ের কাজলের মেয়ে মুক্তা বর্তমানে ঢাকার ৩/১ সেগুনবাগিচায় থাকেন। তিনি ঢাকা প্রিমিয়ার লিগে আনসার দলের নিয়মিত ক্রিকেটার। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের সম্মান শ্রেণিতে ভর্তি হলেও অনিয়মিত হওয়ায় তা বাতিল হয়ে যায়।   

নগর পুলিশের বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী জানান, গ্রীনলাইন পরিবহনের এসি বাসে কক্সবাজার থেকে ঢাকা যাওয়ার সময় নতুন ব্রিজ এলাকায় তল্লাশির সময় মুক্তা ইয়াবাসহ গ্রেফতার হন। তিনি প্রায়ই কক্সবাজার যাওয়া-আসা করতেন।  কক্সবাজারে নাহিদ নামের একজনের কাছ থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকায় তার সহযোগী রিপনকে সরবরাহ করতেন বলে স্বীকার করেছেন তিনি।