Opu Hasnat

আজ ২৬ মে শনিবার ২০১৮,

মুন্সীগঞ্জে যাত্রীবাহী ইজিবাইক-বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩ মুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে যাত্রীবাহী ইজিবাইক-বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

মুন্সীগঞ্জ শহরের উপকন্ঠে মুক্তারপুর ব্রিজের ঢালে ব্যাটারি চালিত ইজিবাইক ও বাসের মুখোমুখি সংঘর্ষে দুলাল (৪৮) নামের একজন নিহত হয়েছে । রোববার রাত সাড়ে ৮ টার সময় মুক্তারপুর ব্রিজে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও প্রতাক্ষ্যদর্শীদের জানায়, যাত্রীবাহী একটি ইজিবাইকটি শহরের উপকন্ঠ মুক্তারপুর ব্রিজের দিকে যাচ্ছিল । হঠাৎ একটি যাত্রীবাসী বাস এসে সজোরে ধাক্কা মারে । 

এ সময় ইজিবাইক দুমরে-মুচরে ঘটনাস্থলেই দুলাল (৪২) মারা যায় । দুলাল রংপুর কুঁড়িগ্রামের অলিপুর থানার মৃত- উপল মিয়ার ছেলে। 

এ সময় ইজিবাইকে থাকা যাত্রী উজ্জল (৪০), আ: লতিফ (৫৫) ও নার্গিস (৩০) গুরুত্বর আহত হন । এদের মধ্যে গুরুত্বর আহত উজ্জলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে । 

গুরুত্বর আহত উজ্জল আধারিয়াতলা গ্রামের মাহমুদুল বয়াতির পুত্র। আহত নার্গিস ও আ: লতিফকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে । তাদের বাড়ী রংপুর জেলার কুঁড়িগ্রামের ওলিপুরে । নিহত দুলাল এবং আহত নার্গিস ও আ: লতিফ ঢাকার জুরাইন এলাকার বউ বাজারে ভাড়া থাকেন । 

মুন্সীগঞ্জ সদর থানার এসআই মো: ইমাম হোসেন জানান, সড়ক দূর্ঘটনায় দুলাল নামের একজন নিহত হয়েছে । তাকে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল পাঠানো হয়েছে। 

বাকি গুরুত্বর আহত অবস্থায় একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত দুলালের পরিবারকে খবর দেয়া হয়েছে ।