Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

চট্টগ্রামে ইয়াবাসহ এক নারী ক্রিকেটার গ্রেপ্তার চট্টগ্রাম

চট্টগ্রামে ইয়াবাসহ এক নারী ক্রিকেটার গ্রেপ্তার

চট্টগ্রামে ১৪ হাজার ইয়াবাসহ এক তরুণী গ্রেপ্তার করেছে পুলিশ। ঐ তরুণী নিজেকে একজন নারী ক্রিকেটার হিসেবে পুলিশের কাছে পরিচয় দিয়েছেন। রোববার ভোরে নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সেতু এলাকায় কক্সবাজার থেকে ঢাকাগামী একটি বাস থেকে নাজরীন খান মুক্তা নামের ২৩ বছর বয়সী ওই তরুণীকে গ্রেপ্তার করা হয়। 

মুক্তা পুলিশকে বলেছেন, তিনি আনসার ও ভিডিপি ক্রিকেট দলের হয়ে ঢাকায় লিগ পর্যায়ে খেলেন। 

বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী জানান, ইয়াবার চালান আসার খবরে তারা গ্রিন লাইনের ওই বাসে তল্লাশি চালান। মুক্তার সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে সেখানে ১৪ হাজার ইয়াবা পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদে সে বলেছে, কক্সবাজারে গিয়ে প্রায়ই সে নাহিদ নামে এক লোকের কাছ থেকে ইয়াবা নিয়ে ঢাকায় রিপন নামে আরেকজনকে সরবরাহ করত। ময়মনসিংহের ত্রিশালের মেয়ে মুক্তা ঢাকার সেগুনবাগিচা এলাকায় থাকেন বলে পুলিশকে জানিয়েছেন।

আনসার ও ভিডিপির সার্কেল অ্যাডজুডেন্ট (ক্রীড়া কর্মকর্তা) মো. রায়হান উদ্দিন ফকির বলেন, ঐ নামে একজন দুই তিন বছর আগে আমাদের দলে একটি ম্যাচ খেলেছে। একসময় আমাদের ভাতাভুক্ত সদস্য ছিল। কিন্তু অনুশীলনে অনিয়মত হওয়ায় এবং শৃঙ্খলাজনিত কারণে তাকে বাদ দেওয়া হয়। এই আনসার সদস্য বলেন, অনেকদিন ধরেই সে আমাদের সঙ্গে নেই। তার ব্যক্তিগত কর্মকান্ডের দায় আনসার নেবে না।