Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

ফরিদপুরে সাংবাদিক আরিফ ইসলামের দাফন সম্পন্ন মিডিয়াফরিদপুর

ফরিদপুরে সাংবাদিক আরিফ ইসলামের দাফন সম্পন্ন

ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আরিফ ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। আজ রবিবার বাদ জোহর ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকার খোদাবক্স রোড ওয়াপদা কলোনী মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে তাকে আলীপুর কবরস্থানে দাফন করা হয়। 

এর আগে আজ দুপুর ১২টার দিকে ফরিদপুর প্রেসক্লাব চত্বরে আরিফ ইসলামের মরদেহ আনা হলে সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। শোকাহত সহকর্মীসহ বিভিন্ন শ্রেণী ও পেশার প্রতিনিধিরা আরিফের মরদেহ এক নজর দেখার জন্য ভিড় করেন। পরে ফরিদপুর প্রেসক্লাব, পৌরসভা ও ফ্রেন্ডস ফেয়ারসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে কফিনে পুষ্পমাল্য অর্পণ করে আরিফের প্রতি শেষ শ্রদ্ধা জানানো হয়। এ সময় কেউ কেউ কান্নায় ভেঙে পড়েন। এরপর মরহুম আরিফ ইসলামের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। 

এ সময় পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, প্রেসক্লাব সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেলসহ সিনিয়র সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পরে  বাদ জোহর ওয়াপদা কলোনী মাঠে মরুহুমের নামাজে জানাজায় ইমামতি করেন খোদাবক্স রোড বাইতুর জামে মসজিদের ইমাম মাহমুদুর রহমান। 

উল্লেখ্য, গত শুক্রবার দিবাগত রাতের কোনো সময় রাজধানী ঢাকার বনশ্রী এলাকার ভাড়া বাড়িতে ঘুমের মধ্যে মস্তিস্কে রক্তক্ষরণ জনিত জটিলতায় সাংবাদিক আরিফ ইসলাম মারা যান। তিনি মা, স্ত্রী ও এক মেয়েসহ আত্মীয়স্বজন রেখে গেছেন।