Opu Hasnat

আজ ৮ মে বুধবার ২০২৪,

সুনামগঞ্জে দৈনিক আজকের সুনামগঞ্জ পত্রিকার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত মিডিয়াসুনামগঞ্জ

সুনামগঞ্জে দৈনিক আজকের সুনামগঞ্জ পত্রিকার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

দৈনিক আজকের সুনামগঞ্জ পত্রিকার প্রতিনিধি সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে শহরের পৌরবিপনী মার্কেটের দৈনিক আজকের সুনামগঞ্জ পত্রিকার কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনে সভাপতিত্ব করেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবেদ মাহমুদ চৌধুরী।

পত্রিকার চীফ রিপোর্টার শহীদ নূর আহমেদ’র সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সহ সম্পাদক জসীম উদ্দীন, বার্তা সম্পাদক শামসুল কাদির মিছবাহ, স্টাফ রিপোর্টার কে.এম.শহীদুল ইসলাম, স্টাফ রিপোর্টার ও দৈনিক নয়াদিগন্ত’র জেলা সংবাদদাতা তৌহিদ চৌধুরী প্রদীপ, স্টাফ রিপোর্টার নুরুল হক, আশিস রহমান, কর্ণ  বাবু দাস, জগন্নাথপুর প্রতিনিধি  ফখরুল ইসলাম, তাহিরপুর প্রতিনিধি কামাল হোসেন, জাহাঙ্গীর আলম ভূঁইয়া, বিশ্বম্ভরপুর প্রতিনিধি শফিউল আলম, গোবিন্দগঞ্জ প্রতিনিধি শংকর দত্ত প্রমুখ।

বক্তারা বলেন, সংবাদ পত্র সমাজ ও দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রেরণে সকলকে আন্তরিক হতে হবে। সময়োপযোগী সংবাদ যে কোনো এলাকার দৃশ্যপট পাল্টে দিতে পারে। তাই দেশের উন্নয়নের স্বার্থে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। সততা ও ন্যায় নিষ্ঠতার সাথে সংবাদ মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার আহবান জানান।