Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

আবার বিকিনিতে কারিনা বিনোদন

আবার বিকিনিতে কারিনা

‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে সালমান খানের বিপরীতে অভিনয় করে ব্যাপক সফলতা পেয়েছেন কারিনা কাপুর। দিপীকা, সোনাক্ষি, প্রিয়াংকা, কাটরিনাদের একের পর এক সাফল্যে যখন কারিনার ক্যারিয়ার অনেকটাই ঝুলে যাচ্ছিল, ঠিক তখনই এ ছবিটি তার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করেছে। এরই মধ্যে এটি ব্যবসা সফলতার সব রেকর্ড ভেঙে দিয়েছে। পাশাপাশি কারিনাকে নিয়েও পরিচালকরা ভাবছেন নতুন করে।

‘বজরঙ্গি ভাইজান’ এর পর প্রায় হাফ ডজন ছবির প্রস্তাব চলে এসেছে কারিনার কাছে। তবে এর বেশিরভাগই ফিরিয়ে দিয়েছেন তিনি। ক্যারিয়ারের এ পর্যায়ে এসে বেশ বুঝে-শুনেই পথ চলতে চাইছেন তিনি। এদিকে বর্তমানে কারিনা অভিনয় করছেন আর. বালকি পরিচালিত নতুন একটি ছবিতে। এখানে করপোরেট নারী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এ অভিনেত্রীকে। ছবির বেশিরভাগ দৃশ্যেই স্যুট, প্যান্ট পরে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। তবে নতুন খবর হলো দীর্ঘদিন পর এ ছবিতে কারিনা আবারও বিকিনি পরে অভিনয় করছেন।

সম্প্রতি তার এ বিকিনি পরিহিত দৃশ্যটি ধারণ করা হয়েছে। পিংক রঙা বিকিনি পরে সুইমিংপুলে দর্শকরা এ ছবিতে আবিষ্কার করতে পারবেন কারিনাকে। এদিকে এ ছবিতে বিকিনি পরা নিয়ে বক্তব্য দিয়েছেন এ অভিনেত্রী। আর সে বক্তব্যর মাধ্যমে আবারও আলোচনায় এসেছেন তিনি। শারীরিক সৌন্দর্য ও বিকিনি পরার জন্য বলিউডে নিজেকেই সবচেয়ে বেশি সঠিক মনে করেন কারিনা। আর এটা তিনি নিজেই বলেছেন।

এ বিষয়ে কারিনা বলেন, অতীতে বেশ কয়েকটি ছবিতে আমি বিকিনি পরেছি। এবার দীর্ঘদিন পর আবার নতুন ছবিতে পরলাম। আমি সবচেয়ে বেশি সচেতন আমার ফিগার নিয়ে। কারণ, জিরো সাইজে থাকতে চাই আমি। আর তাইতো আমার প্রতিদিনের রুটিন শুনে অবাক হয় সবাই। বিকিনি বডি তৈরি এত সহজ বিষয় না। অনেকে হয়তো পরছেন, কিন্তু শতভাগ সঠিক মনে হচ্ছে কি না তা নিয়ে সন্দেহ রয়েছে। কিন্তু আমি যখন বিকিনি পরছি সেটা নিয়ে কি কেউ প্রশ্ন তুলতে পারবে? আমার মনে হয় না। আমার বিশ্বাস বলিউডে বিকিনির জন্য আমিই সবচেয়ে সঠিক। এটাকে যদি কেউ বড়াই ভাবে তাহলে সেটাই।