Opu Hasnat

আজ ১৭ অক্টোবর বুধবার ২০১৮,

শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে দেশ জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত হবে : নৌ পরিবহনমন্ত্রী কুমিল্লা

শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে দেশ জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত হবে : নৌ পরিবহনমন্ত্রী

নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে না পারলে দেশ জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত হবে। শেখ হাসিনা একটি আদর্শকে বুকে ধারণ করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সে আদর্শ হলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ, মুক্তিযুদ্ধের আদর্শ।

শুক্রবার কুমিল্লা সার্কিট হাউস সম্মেলন কক্ষে কুমিল্লা বিবিরবাজার স্থলবন্দর উন্নয়ন ও পরিচালনায় গতিশীলতা আনার লক্ষ্যে গঠিত উপদেষ্টা কমিটির সভায় সভাপতির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার মনোনীত প্রার্থী যারা হবেন তাদেরকে ভোট দিয়ে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। তা না হলে দেশ আবার গভীর সংকটে পড়বে।

সভায় মন্ত্রী ওই স্থল বন্দরের উন্নয়নে সরকারের নানা পদক্ষেপের কথা তুলে ধরেন। সভায় স্থানীয় প্রশাসন থেকে স্থল বন্দরের নানা সমস্যা ও সম্ভাবনার কথা মন্ত্রীকে অবহিত করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান ও উপদেষ্টা কমিটির সদস্য সচিব তপন কুমার চক্রবর্তী, কুমিল্লার জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর ও পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন প্রমুখ।