Opu Hasnat

আজ ১৫ আগস্ট বুধবার ২০১৮,

শিশু ধর্ষণের অভিযোগে ফরিদপুর হাসপাতাল ক্যান্টিনের পরিচালক আটক নারী ও শিশুফরিদপুর

শিশু ধর্ষণের অভিযোগে ফরিদপুর হাসপাতাল ক্যান্টিনের পরিচালক আটক

এবার ফরিদপুরে ছয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ক্যান্টিনের পরিচালককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলের দিকে ক্যান্টিনের ভেতরে পরিচালক মো. আমিনুল (৫০) শিশুটিকে ধর্ষণ করে বলে অভিযোগ করে কলেজ কর্তৃপক্ষ।  

অভিযোগ পত্রের বিবরনে জানাযায়, উক্ত ক্যান্টিনে শিশুটির মা কাজের মহিলা হিসেবে কাজ করতো তাদের বাড়ী শহরের ভাটিলক্ষীপুরে। আর এ কারনে শিশু মেয়েটি অধিকাংশ সময় মায়ের সাথে ক্যান্টিনে থাকতো। আর এখানে থাকার কারনে সন্ধানী ফরিদপুরের পক্ষ থেকে উক্ত শিশুটির পড়াশুনার সার্বিক দায়িত্ব নেয় ফরিদপুর সন্ধানী। তবে এর মাঝে শিশুটি অসুস্থ্য থাকায় হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলো। গত ১৮ এপ্রিল শিশুটি সুস্থ্য হলে হাসপাতাল থেকে রিলিজ নিয়ে সে পুনরায় তার মায়ের সাথে এসে ক্যান্টিনে যোগ দেয়। এর পরের দিন ১৯ এপ্রিল বিকেলে এক ইন্টার্ন চিকিৎসক ক্যান্টিনে খাবার খেতে যাওয়ার সময় সে দেখে শিশিুটিকে আমিনুল কোলে করে ক্যান্টিন থেকে বাহির নিয়ে যচ্ছে। এর কিছুক্ষন পর পাশের টির্চাস ক্যান্টিনের ভিতর থেকে কান্নার শব্দ শুনতে পায় ওই ইন্টার্ন চিকিৎসক। এসময় সে দৌড়ে ওখানে গিয়ে দেখতে পায় আমিনুল বাথরুমের ভিতর থেকে পালিয়ে চলে যাচ্ছে। পরে সে চিৎকার করে অন্যদের ডাক দিলে তারা ধর্ষক আমিনুলকে আটক করে।           

কলেজের অধ্যক্ষ ডাঃ খবিরুল ইসলাম জানান, শিশুটির মা ক্যান্টিনে কাজ করেন। প্রতিদিনের মত শিশুটি মায়ের সঙ্গে সেখানে আসে। বিকেলের দিকে ক্যান্টিনে লোকজন ছিল না। এই সুযোগে পরিচালক আমিনুল শিশুটিকে ধর্ষণ করে। পরে তার চিৎকারে এক ইন্টার্ন চিকিৎসক এগিয়ে গেলে আমিনুল পালানোর চেষ্টা করলে লোকজন তাকে ধরে পুলিশে দেয়। এদিকে শিশুটিকে প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা করে গাইনি বিভাগে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নেওয়া হবে বলে জানান তিনি। এ ঘটনায় ইন্টার্ন চিকিৎসক মোঃ সাকিল খান বাদী হয়ে কোতয়ালী থানায় মামলা করেছে।    

এ ব্যাপারে ফরিদপুর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, ছয় বছর বয়সী শিশুটিকে ধর্ষণের অভিযোগে আমিনুল নামে একজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে। এছাড়া অত্র কলেজের ইন্টার্ন চিকিৎসক মোঃ সাকিল খান বাদী হয়ে আমিনুলকে আসামী করে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছে।