Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

সুনামগঞ্জে ১১ বছরের এক শিশু ধর্ষিত নারী ও শিশুসুনামগঞ্জ

সুনামগঞ্জে ১১ বছরের এক শিশু ধর্ষিত

সুনামগঞ্জের ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের দক্ষিণ বড়কাপন গ্রামে দিনদুপুরে ১১ বছরের অসহায় নাবালিকা শিশুকে ধর্ষন করেছেন বিবাহিত দুই নরপশু। খবর পেয়ে ছাতক থানার এ এস পি(সার্কেল) মোঃ দোলন মিয়া ঘটনাস্থল পরিদর্শন করে শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য সাথে করে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ আসার খবর পেয়ে  ধর্ষনকারীরা পালিয়ে গেছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,বুধবার সকাল ১১টায় অসহায় দক্ষিণ বড়কাপন গ্রামে দিনমুজুর শিশুটির বসত ঘরে একা পেয়ে দুই নরপশু জোরপূর্বক তাকে ধর্ষন করে । ধর্ষনকারীরা হলেন দক্ষিণ বড়কাপন গ্রামের মনফর আলীর ছেলে মোঃ মজর আলী (২৮) ও তার আপন চাচাতো ভাই মোঃ আব্দুল করিমের ছেলে মোঃ হান্দান মিয়া (২৯)। ধর্ষনকারী দু’জনই বিবাহিতা বলে জানা যায়। এ ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে এবং ধর্ষনকারীদের দ্রুত গ্রেফতার করে কঠোর শাস্তি প্রদানের জন্য পুলিশ প্রশাসনের নিকট জোর দাবী জানান। এ রিপোর্ট লিখা পর্যন্ত ধর্ষনকারীদের পুলিশ গ্রেফতার করতে পারেনি। 

এ ব্যাপারে এএসপি (সাকের্ল) মোঃ দোলন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং ধর্ষিতা শিশুটির স্বাস্থ্য পরীক্ষার পর মামলা দায়ের করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্তা নেয়ার আশ্বাস প্রদান করেন।