Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১৮ এপ্রিল ২০১৮, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৮ এপ্রিল ২০১৮, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : গান বাজনার উপর কোনও বাধা পড়তে পারে। পত্নী বিবাদ নিয়ে যন্ত্রণা বাড়তে পারে। কাজের দিকে শরীরে কষ্টের কারণে অনিহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। পিতার শরীরে জন্য খরচ বৃদ্ধি হতে পারে। সম্পত্তির ব্যপারে কোনও সুবিধা হওয়ার সম্ভাবনা রয়েছে। শরীরে রোগের কারণে মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসার দিকে অশান্তি বাড়তে পারে। দূরের কোনও আত্মীয়র খবর আসবে। প্রেমে অশান্তি বৃদ্ধির আশঙ্কা। বন্ধুর জন্য কোনও খরচ বাড়তে পারে।

বৃষ : আজ কোনও কাজের জন্য বন্ধুর বিশ্বাস অর্জন করতে পারবেন। চাকুরীর স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে তর্ক হতে পারে। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি পেতে পারে।  সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে। প্রেমের ব্যপারে মান বৃদ্ধির যোগ রয়েছে। ব্যবসার দিকে কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে কাজের চাপ বাড়তে পারে।

মিথুন : ভাল কোনও কাজে গিয়ে নিরাশ হয়ে ফিরে আসতে পারেন। শরীরে কোনও কষ্ট হওয়ার জন্য কাজের সমায় নষ্ট হতে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্কে উন্নতির সময় আসছে। ব্যবসার দিকে কোনও বিবাদ থেকে সাবধাণ থাকা দরকার। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। নিজের মতে কিছু করার জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধির আশঙ্কা। ভাল চাকুরীর সুযোগ কাজে লাগান। আজ মনের মত আয় বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। জামা কাপড়ের উপর খরচ বাড়তে পারে।

কর্কট : বাড়ি নির্মাণের জন্য কোনও আলোচনা হতে পারে। আজ কোনও দুর্ঘটনা থেকে সাবধাণ থাকা দরকার। সাধু সেবার জন্য মনের শান্তি বাড়তে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। ডাক্তারের জন্য খরচ বৃদ্ধি হতে পারে। বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে।  কর্মস্থানে সম্মান বাড়তে পারে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। বাড়তি কোনও খরচ হতে পারে। প্রিয়জনের জন্য মন কষ্ট বৃদ্ধি পেতে পারে। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। সংসারের জন্য খরচ বাড়তে পারে।

সিংহ : আজ পড়াশুনার জন্য খুব ভাল সুনাম অর্জন করতে পারবেন। আজ কোনও কাজের শুরু খুব ভাল হবে। সমাজের  দিকে ভাল সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোনও স্থানে ভ্রমণের জন্য আলোচনা হতে পারে।  একটু সাবধানে চলাফেরা করুণ, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্থ হতে হবে। যারা গান বাজনা নিয়ে কাজ করেন তাদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। চোখের কোনও সমস্যা বাড়তে পারে।

কন্যা : অতিরিক্ত গর্ভের জন্য বিপদ আসতে পারে। আত্মীয় নিয়ে কোনও বিবাদ আসতে পারে। প্রেমের ব্যপারে মান বাড়তে পারে। চাকুরীর স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য কোনও বিপদ বাড়তে পরে।  আগুন থেকে বিপদের সম্ভাবনা আছে। তর্ক থেকে জয় লাভ করার জন্য আনন্দ বাড়তে পারে। অর্থ ব্যপারে কোনও চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম পেতে পারেন। মাথার যন্ত্রণা বাড়তে পারে। পিতার সঙ্গে কোনও তর্ক বাধতে পারে। সন্তানের জন্য কোনও চাপ আসতে পারে।

তুলা : সকালের দিকে ক্ষতির সম্ভাবনা রয়েছে। অশান্তির থেকে সাবধান থাকুন। অর্থ ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকুরীর স্থানে কাজের চাপ বৃদ্ধি পেতে পারে। রক্তপাতের থেকে সাবধাণ থাকা দরকার। ব্যবসার দিকে বাড়তি কোনও লাভ আসতে পারে। প্রিয়জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয় হতে পারে। বাড়িতে অনেক অতিথির জন্য অর্থ সমস্যা আসতে পারে।  

বৃশ্চিক : সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে সারাদিন মনে অশান্তি থাকবে। সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলার জন্য দুঃখ বোধ বাড়তে পারে। লিভারের কোনও সমস্যা বাড়তে পারে।  প্রিয়জনের কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত খরচ বাড়তে পারে।

ধনু : আজ খুব দরকারি কথা অপরকে বলার জন্য বিপদ আসতে পারে। অর্শ জাতীয় কোনও রোগ বাড়তে পারে। পড়াশুনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধির আশঙ্কা। সম্পত্তির ব্যপারে কোনও খরচ বাড়তে পারে।

মকর : আজ সকাল থেকে গুরুদেবের প্রতি ভক্তিভাব বাড়তে পারে। লোকে আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভাল কাজের জন্য গর্ভ বোধ হত পারে। ব্যবসার দিকে সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের থেকে কোনও বাজে কিছু ঘটতে পারে। প্রেম প্রণয়ে বিবাদ বাড়তে পারে। বাহিরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসার দিকে ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথায় সুনাম বাড়াতে পারে। সম্পত্তির  ব্যপারে কোনও সমস্যা বাড়তে পারে।

কুম্ভ : কোনও একটা কারণের জন্য সকালের দিকে অতিরিক্ত রাগ বাড়তে পারে। আজ খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশী কষ্ট পেতে হবে না। বিবাহ জীবন সুখের কাটতে পারে। ব্যবসার দিকে আজ একটু চাপ বাড়তে পারে।  বাজে বুদ্ধির জন্য কোনও কাজের খুঁত হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মন কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে আয় বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে কিন্তু তাতে চিন্তা বৃদ্ধি পাবে।

মীন : কোনও উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। কর্মস্থানে ব্যস্থ হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি পাবে। পড়াশুনার জন্য উচ্চব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। পিঠের যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। কাজের দিকে কোনও নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসার দিকে ভাল বুদ্ধির জন্য আয় বাড়তে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি বাড়তে পারে। কথা দিয়ে আজ কথা রখতে পারবেন না। মায়ের  শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে।