Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

বোয়ালমারীতে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১২ ফরিদপুর

বোয়ালমারীতে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১২

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের মাধবপুর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে জিয়াউর রহমান লিংকন ও লুৎফর মিয়ার গ্রুপের মধ্যে সোমবার রাতে ও মঙ্গলবার সকালে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় উভয় গ্রুপের কমপক্ষে ১২টি ঘরবাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। সংঘর্ষে ১২জন আহত হয়েছে। আহতদের মধ্যে লুৎফর গ্রুপের বাবলু ফকিরকে (৪০) পাশের মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সংঘর্ষের খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। এসময় উভয় পক্ষের ৫জনকে আটক করে। আটকৃত সাজ্জাদ হোসেন (২১), মো. আলমগীর মোল্যা (২০), এবাদত শেখ (৩০), সিরাজ মোল্যা (২৫) ও মো. হাফিজুর রহমানকে (৩৫) ১৫১ ধারায় আদালতে চালান করা হয়েছে। 

সরেজমিন গিয়ে জানা যায়, জিয়াউর রহমান লিংকন তার লোকজন নিয়ে সোমবার রাত ১২টার দিকে দেশীয় অস্ত্রসজ্জীত হয়ে আকস্মিকভাবে হামলা চালিয়ে লুৎফর সমর্থক সরোয়ার মোল্যা, কলিম মোল্যা ও ইউনুচ মোল্যাসহ ৭টি ঘরবাড়ি ভাংচুর করে। এর জের ধরে মঙ্গলবার সকালে লুৎফর মিয়া তার লোকজন নিয়ে দেশীয় অস্ত্রসজ্জীত হয়ে লিংকনের বাড়িসহ তার ৫সমর্থকের বাড়ি ভাংচুর করে। এ সময় দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এলাকায় শান্তি শৃংখলা রক্ষায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। 

এ ব্যাপারে লিংকন ও লুৎফরের মোবাইল বন্ধ থাকায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি। থানার এসআই সানোয়ার হোসেন বলেন, দুই গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে।