Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

মোরেলগঞ্জে ছাত্রলীগের কমিটি গঠনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন বাগেরহাট

মোরেলগঞ্জে ছাত্রলীগের কমিটি গঠনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার জিউধরা, বারইখালী ও নিশানবাড়িয়া ইউনিয়নে গঠনতন্ত্র বর্হিভূত নবগঠিত ছাত্রলীগের কমিটি গঠনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে ছাত্রলীগের নেতৃবৃন্দ। তিন ইউনিয়নের ছাত্রলীগের নেতৃবৃন্দ মঙ্গলবার বিকেলে মোরেলগঞ্জ আওয়ামীলীগ কার্যালয়ে এ  সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। 

সংবাদ সম্মেলনে জিউধরা ইউনিয়নের পক্ষে ছাত্রলীগ নেতা কামরুজ্জামান পল্টু খান বলেন, এ ইউনিয়ন কমিটির আহবায়ক ইমরান খান বিবাহিত ও সরকারি চাকুরীজীবি। যুগ্ম আহবায়ক রাজিব হাওলদার ও সদস্য আলামির খান বিবাহিত। আলামির খান এ সন্তানের জনক। বারইখালী ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি রেজাউল ইসলাম খান জানান, বর্তমান কমিটি বিলুপ্ত না করে ও কাউকে না  জানিয়ে তাদের মনমত কমিটি গঠন করে। বারইখালী ইউনিয়ন কমিটির যুগ্ম আহবায়ক তরিকুলের পিতা ৬ নং ওয়ার্ডের বিএনপি নেতা। সংবাদ সম্মেলনে নিশানবাড়িয়া ইউনিয়নের ছাত্রলীগের নেতৃবৃন্দ জানান, মোটা অংকের অর্থের বিনিময়ে ছাত্রলীগের এসব কমিটি গঠন করা হয়েছে। সংবাদ সম্মেলনে তিন ইউনিয়নের ৪৩ জন ছাত্রলীগের নেতৃবৃন্দ অংশগ্রহন করে। 

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবায়দুর রহমান টিটু জানান, গঠনতন্ত্র মোতাবেক কমিটি গঠন হয়েছে। সংবাদ সম্মেলনে অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন। 

এই বিভাগের অন্যান্য খবর