Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১৭ এপ্রিল ২০১৮, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৭ এপ্রিল ২০১৮, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কোনও মহিলার ব্যপারে বাড়িতে অশান্তি বাড়তে পারে। উচ্চ অভিলাষী কোনও মহিলার চক্রান্তে পরে অর্থ ব্যয়ের সম্ভাবনা। মধুর ভাষণের জন্য শ্রোতাদের মন জয় হতে পারে। দাম্পত্য কলহের বৃদ্ধি হতে পারে। বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে।  আজ বাড়িতে মাঙ্গলিক কোনও কাজের আলোচনা হতে পারে। সন্তানকে নিয়ে পরিবারে জটিলতা হতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা বজায় রাখুন। সুযোগ সন্ধানী লোকেদের থেকে দূরে থাকুন।

বৃষ : আজ কর্মস্থানে আপনার কোনও গুপ্ত শত্রু হতে পারে। আপনার আচরণে পরিবারের কেউ আঘাত পেতে পারেন। শেয়ারে বাড়তি টাকা না লাগানোই শ্রেয়। আজ ভাই ভাই মনমালিন্য হতে পারে। আপনার বুদ্ধির ভুলে কর্মক্ষেত্রে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। খুব নিকট কোথাও সবান্দবে ভ্রমণ হতে পারে। দামি কোনও কিছু হারিয়ে যেতে পারে। ধার দেওয়া টাকা ফেরত পাতে পারেন। শরীরের কোনও গোপন রোগ বাড়তে পারে।

মিথুন : এক কাজ বার বার করার জন্য মনে দিকে অবসাধ আসতে পারে। আজ অন্যের জিনিসের ওপর লোভ সামলাতে না পারলে বিপদে পড়তে পারেন। সংসারের দিক দিয়ে মানসিক কষ্ট বাড়তে পারে। নিজের বাকপটুতায় শত্রুর মন জয় করতে পারবেন। নতুন কর্ম পরিকল্পনা হতে পারে। আজ শরীরের জন্য অর্থ অপব্যয় হতে পারে। তৃতীয় কেউ প্রেমের সম্পর্ক ভেঙে দিতে পারে। আজ প্রশাসনিক কাজে উন্নতির যোগ রয়েছে। মায়ের সঙ্গে সম্পত্তি নিয়ে ঝামেলা বাধতে পারে।

কর্কট : আজ বাড়তি কোনও ব্যবসার দিকে অর্থ বিনিয়োগ না করাই ভাল হবে। বাড়িতে গুরুজনদের স্বাস্থ্যের উন্নতি হতে পারে। অতিরিক্ত বিশ্বাসের খেসারত দিতে হতে পারে। মামলা মোকদ্দমায় হঠাৎ ফেঁসে যেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝমেলা মিটে যেতে পারে। আজ কর্মে বিশেষ একটা মন থাকবে না। জীবনের কোনও মূল্যবান সিদ্ধান্ত নিতে হতে পারে। কোনও কিছুতেই হটকারিতা না করাই ভাল। লিভারের সমস্যায় ভোগান্তি হতে পারে।

সিংহ : পড়াশুনার দিকে খুব ভাল মন থাকবে। ব্যবসার দিকে অপরের সাহায্য বাড়তে পারে। চাকুরীর জায়গায় আজ শত্রু সম্পর্কের কেউ মিত্র হয়ে যেতে পারে। প্রতিবেশীদের চিকিৎসার জন্য সময় ব্যয় হতে পারে। বিখ্যাত কোনও ব্যক্তির সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রবাসী কেউ বাড়িতে আসতে পারে। কর্মস্থানে আপনি কারও কুটিলতার স্বীকার হতে পারেন। সৃষ্টিশীল কোনও কাজে স্ত্রী আপনাকে সাহায্য করতে পারে। ব্যাঙ্কের ঋণ আজ মঞ্জুর হয়ে যেতে পারে। সন্তানের জন্য চিন্তা থাকবে।

কন্যা : সকালের দিকে শরীরে একটু অলস ভাব থাকতে পারে। সময়ের অপেক্ষা করুণ ভাল ফল পাবেন। তবে ব্যবসার দিকে কোনও আশান্তি বাধতে পারে। বুকের কোনও সমস্যা বৃদ্ধি হতে পারে। পরিবারের কারও শরীর নিয়ে চিন্তা থাকতে পারে। পড়াশুনার জন্য দূরে কোথাও ভ্রমণ হতে পারে। যে কোনও দিক দিয়ে অর্থ আসতে পারে। প্রেমের ব্যপারে মানসিক আনন্দ থাকবে। আত্মীয়র সঙ্গে কোনও বিবাদের জন্য কর্ম নিয়ে চিন্তা থাকবে। বিদেশে কোনও বন্ধুর খবর আসতে পারে।

তুলা : আজ সারাদিন খুব সাবধানে কথা বলুন, বন্ধুর সঙ্গে কোনও বিবাদ বাধতে পারে। কোনও ভাল কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। কর্মস্থানে কাজের নিপুণতার জন্য সুনাম বৃদ্ধি পাবে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি হতে পারে। প্রিয়জনের ব্যবহার মনে আঘাত দিতে পারে। আজ জলপথে ভ্রমণ ভাল হবে না বিপদ হতে পারে। ব্যবসার দিকে শত্রুর জন্য ব্যবসার ক্ষতির আশঙ্কা। বাড়তি কোনও আয় করতে গিয়ে বপদ বাড়তে পারে। শিল্পীদের জন্য ভাল সময়।

বৃশ্চিক : সকাল থেকে শরীরে খুব যন্ত্রণা বাড়তে পারে। প্রেমের ব্যপারে মনে অবসাধ আসতে পারে। ব্যবসার দিকে লাভ বৃদ্ধির সম্ভাবনা। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। পড়ে থাকা কোনও কাজ করে ফেলুন। পেটের কোনও সমস্যা দেখা দিতে পারে। আজ সারাদিন আনন্দ করে কাটতে পারে। বাড়িতে একটা মনের মত পরিবেশ পেতে পারেন। ব্যবসার দিকে খুব ভাল সুযোগ আসবে। আজ কোনও কঠিন সমস্যার সমাধান হতে পারে। পিতার সঙ্গে তর্ক বাধতে পারে।

ধনু : চাকুরির স্থানে কোনও প্রকার আঘাতের সম্ভাবনা রয়েছে। গুরুদেবের সঙ্গে থাকার জন্য মনের শান্তি পাবেন। নতুন কোনও কাজের দিকে ঝোঁক বৃদ্ধি পেতে পারে। আপনার কোনও হাতের কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসার দিকে চিন্তা থেকে মুক্তি হবে। আপনি আজ লোকের কাছে খুব ভাল গুরুত্ব পাবেন। কোনও শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে। প্রিয়জনের কোনও খবর না পাওয়ার জন্য মন খারাপ থাকবে। ব্যবসার দিকে উন্নতির যোগ আসতে পারে।

মকর : কোনও কাজের জন্য আজ মিথ্যা বদনাম আসতে পারে। আজকের দিনটি ভাল খারাপ মিশিয়ে যাবে । বাড়ির কাছে কোনও ভ্রমণ হতে পারে। আজ মানসিক কষ্ট থাকবে। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি হতে পারে। বাড়তি কোনও কাজের চাপ বাড়তে পারে। আজ কোনও জটিল ব্যধি থেকে মুক্তি পেতে পারেন। নানা আশান্তির ভিতর দিকে দিনটি কাটবে। ধর্ম ব্যপারে অর্থ সাহায্য দিতে হতে পারে। সম্পত্তি নিয়ে কোনও আইনের সাহায্য পেতে পারেন। শিল্পীদের জন্য  খুব ভালো সময়। ভাই ভাই কোনও বিবাদ বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ : সকাল থেকে দিনটি ভাল মন্দ মিশিয়ে চলবে। ব্যবসার দিকে মন্দা পড়তে পারে। বিবাহ ব্যপারে অশান্তি দেখা দিতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণের আলেচনা হতে পারে। বিকালের দিকে শুভ পরিবর্তন দেখা দিতে পারে। বন্ধু মহলে আলোচনার পাত্র হতে পারেন। বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। প্রেমের অশান্তি বিচ্ছেদ আনতে পারে। চাকুরীর স্থানে জের চাপ বাড়াতে পারে। ব্যবসার দিকে কোনও নতুন সুযোগ আসতে পারে। ডাক্তারের ব্যপারে কোনও ভুল হতে পারে।

মীন : সম্পত্তির ব্যপারে কোনও বিবাদ দেখা দিতে পারে। শিক্ষাগত যোগ্যতার জন্য ভাল কাজ হাত ছাড়া হয়ে যেতে পারে। সম্পত্তি ক্রয় বিক্রয়ে ঝামেলার সৃষ্টি হতে পারে। সামাজিক কোনও কাজে বাধা আসাতে পারে। খেলাধুলোয় স্বীকৃতি পেতে পারেন।  আজ খেলাধুলোয় আপনি বেশী দূর এগোতে পারবেন না। সহকর্মীর সঙ্গে মিলে মিশে কাজ করলে সুবিধে পাবেন। সন্তানদের নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা করতে পারেন। শরীরে কোথাও আঘাতের সম্ভাবনা রয়েছে। ডাক্তারের খরচ বৃদ্ধি পেতে পারে।