Opu Hasnat

আজ ২৬ এপ্রিল বৃহস্পতিবার ২০১৮,

রাজবাড়ীতে মার্কেট রক্ষায় মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন রাজবাড়ী

রাজবাড়ীতে মার্কেট রক্ষায় মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন

রাজবাড়ীর পাংশায় কাচা বাজার এলাকায় স্থায়ী দোকান নির্মান কাজ পুনরায়  শুরুর দাবীতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সাংবাদিক সম্মেলন সম্মেলন করেছে এলাকাবাসী ও বাজার ব্যবসায়ীরা।

সোমবার সকালে পাংশা উপজেলার কালিবাড়ি মোড় এলাকায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

কর্মসুচী শেষে রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ ফরিদ হাসান ওদুদ’র চেম্বারে অনুষ্ঠিত হয় সংবাদ সম্মেলন।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জানান, পাংশা বাজারের ব্যবসায়ীদের দুর্ভোগের কথা চিন্তা করে আমি উপজেলার ৩ একর জমিতে উপজেলার অর্থায়নে ইউএনও সাহেব এবং বাজার ব্যাবসায়ীদের সাথে নিয়ে মার্কেট নির্মান কাজ শুরু করি। কিন্তুু একটি স্বার্থানেষী মহল বিভিন্ন দপ্তরে পত্র প্রেরন ও ভুয়া নিউজ পরিবেশন করে যে আমি ব্যক্তিগত ভাবে নাকি মার্কেট তৈরি করছি, এটি সম্পুর্ন মিথ্যা এবং বানোয়াট, তারা আসলে চায় না বাজারের উন্নয়ন হোক। উপজেলা চেয়ারম্যান হিসেবে আমি চাই এর নির্মান কাজ পুনরায় শুরু করা হোক। 

আর বাজারের ব্যাবসায়ীরা জানান, এই মার্কেট নির্মান হলে তাদের দীর্ঘ দিনের একটি স্বপ্ন বাস্তবায়িত হবে। ঝড় বৃষ্টিতে স্বাধীন ভাবে ব্যাবসা পরিচালনা করতে পারবে।

এ সময় যশাই ইউপি চেয়ারম্যান অধ্যাপক মোঃ সিদ্দিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইদ্রিস আলী মন্ডল, কমরেড ইদ্রিস আলী বাবু, ব্যবসায়ী দিলীপ কুমার দত্তসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।