Opu Hasnat

আজ ২৪ এপ্রিল মঙ্গলবার ২০১৮,

পাইকগাছায় সংঘর্ষে নিহত ১, আহত ২ খুলনা

পাইকগাছায় সংঘর্ষে নিহত ১, আহত ২

পাইকগাছায় মোবাইল সারানোর টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে রাসেল নামে একজন নিহত ও ২জন আহত। ঘটনাটি শনিবার সন্ধ্যায় উপজেলার নতুন বাজারে। 

জানা যায়, উপজেলার মঠবাটী গ্রামের মোঃ আলী মোল্লার পুত্র শফিকুল মোল্লা নতুন বাজারে শামীম  মোবাইল সেন্টারে ১০/১৫ দিন আগে প্রতিবন্ধী শামীমের নিকট থেকে মোবাইল মেরামত করে। শামীম শফিকুলের কাছে ১শ টাকা পাইত। সেই ১শ টাকা শনিবারের দিন শফিকুল মোল্লার কাছে শামীম মোবাইল সেন্টারের মালিক প্রতিবন্ধী শামীম ও কর্মচারী রাসেল টাকা চায়। টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রথম পর্যায়ে ছোট-খাটো মারামারী হলে শফিকুল আহত হয়। পরবর্তীতে শফিকুল মোল্লার বাড়ীতে এ সংবাদ পৌছালে তারা ইসলাম মোল্লা, শাহাবুদ্দীন মোল্লা, মোসলেম মোল্লা, রেজাউল দফাদার ঐক্যবদ্ধ হয়ে লাঠিশোটা নিয়ে পিচের রাস্তার উপরে রাসেলকে বেধড়ক পিটিয়ে আহত করে। এ সময় বনি আমীন নামে এ ব্যক্তি ঠেকাতে গেলে সেও আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করে। রাসেলের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক খুলনায় প্রেরণ করে। রাসেলের পিতা-মাতা ঐ রাতেই খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার বিকাল ৪টায় রাসেল (১৫) মৃত্যুবরণ করে। এ সংবাদ এলাকায় পৌছালে সন্ধ্যায় এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে। 

রাসেল পরিবার জানায়, ময়না তদন্তের জন্য খুলনা থানাকে অবহিত করে পুলিশ হেফাজতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল। 

এ ব্যাপারে পাইকগাছা থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, বিষয়টি লোকমুখে শুনেছি। এখনও অভিযোগ পায়নি।