Opu Hasnat

আজ ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার ২০১৮,

বালিয়াকান্দিতে সোনালী ব্যাংকের ঋণ আদায়ে শুভ হালখাতা রাজবাড়ী

বালিয়াকান্দিতে সোনালী ব্যাংকের ঋণ আদায়ে শুভ হালখাতা

ঋণ আদায় ও বিতরণ বাড়াতে শাখা পর্যায়ে শুভ হালখাতার আয়োজন করছে  সোনালী ব্যাংক লিমিটেড। 

বালিয়াকান্দি উপজেলা সদরে অবস্থিত বাংলাদেশ সোনালী ব্যাংক লিমিটেড, বালিয়াকান্দি শাখায় পুরাতন ঋণ আদায় ও নতুন ঋণ বিতরণ এবং গ্রাহকদের সাথে সম্পর্ক উন্নয়ন ও নববর্ষের শুভেচ্ছা বিনিময় উপলক্ষে শুভ হালখাতা অনুষ্ঠান রবিবার অনুষ্ঠিত হয়েছে।

পহেলা বৈশাখে সরকারি ছুটি থাকায় রবিবার এ হালখাতার মাধ্যমে পুরাতন ঋণ আদায় ও নতুন ঋণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ সোনালী ব্যাংক, বালিয়াকান্দি শাখা। এ আয়োজনের মধ্যে দিয়ে বড় অঙ্কের ঋণ আদায় হবে বলে আশা করছেন ব্যাংকটির কর্মকর্তারা।

জানা গেছে, ক্ষুদ্র ঋণ, ক্ষুদ্র ব্যবসা ঋণ, পল্লীঋণসহ বিভিন্ন ঋণের টাকা প্রাপ্তি এবং গ্রাহকদের সাথে সৌহার্দ্য পূর্ণ সম্পর্ক, বৈশাখের শুভেচ্ছা বিনিময়ের লক্ষ্যে এই হালখাতার আয়োজন করেছে ব্যাংক কর্তৃপক্ষ।

ব্যাংকটির কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, উৎসবমুখর এ আয়োজনে ঋণ আদায়ের পাশাপাশি ঋণসংক্রান্ত নানা ধরনের তথ্য দিয়ে সহযোগিতা করেন ব্যাংকটির কর্মকর্তারা। তাছাড়াও পহেলা বৈশাখ উপলক্ষে গ্রাহকদের সাথে বৈশাখের শুভেচ্ছা বিনিময়ের মধ্যে দিয়ে সুসম্পর্ক তৈরী হবে এ আয়োজনের মধ্যে দিয়ে। 

জানতে চাইলে ব্যাংকটির ব্যবস্থাপক আনোয়ার হোসেন বলেন, গ্রামবাংলার ঐতিহ্য ধরে রাখতে প্রতিবছর এ ধরনের হালখাতার আয়োজন করবে সোনালী ব্যাংক। এতে ঋণ আদায়ের পাশাপাশি নতুন গ্রাহকদের ঋণ নেওয়ার প্রক্রিয়া সম্পর্কে ধারণা দেওয়া হয়। এর মধ্যে দিয়ে স্থানীয় ঋণ গ্রাহকদের সঙ্গে ব্যাংক কর্মকর্তাদের সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে।