Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

মেঘনা নদীতে ডাকাতির সময় ২ নৌ-ডাকাত আটক, ৭ জেলে আহত মুন্সিগঞ্জ

মেঘনা নদীতে ডাকাতির সময় ২ নৌ-ডাকাত আটক, ৭ জেলে আহত

মুন্সীগঞ্জের চরাঞ্চলের মেঘনা নদীতে ডাকাতি করার সময় ২ নৌ ডাকাতকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। 

মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, সদর উপজেলার মেঘনা তীরবর্তী বকচর গ্রামের পাশে মেঘনা নদীতে ১২ সদস্যের একটি সংঘবদ্ধ ডাকাত দল শুক্রবার দিবাগত মধ্যরাতে ডাকাতি করছিল। ডাকাতের কবলে পড়া ট্রলার চালক ও তেলবাহী জাহাজের চালকরা ডাকাত ডাকাত চিৎকার করে। তাদের  ডাক চিৎকার শুনে স্থানীয় জেলেরা এগিয়ে আসে। 

এ সময় ডাকাত দল জেলেদের উপর হামলা করে এতে জেলে সবুজ, আরিফ, আজমত, সেলিম ও রুস্তমসহ ৭ জেলে আহত হয়। পরে স্থানীয় জনতার সহযোগিতায় জেলেরা ট্রলার দিয়ে ধাওয়া করে ১.তাজুল (২৫) পিতা- আলী আকবর সাং-মহনপুর থানা মতলব উত্তর ২. মো: হাবিল (২০) পিতামৃত- রুস্তম মন্ডল শিলকে গনধোলাই দিয়ে আটক করে মুন্সীগঞ্জ সদর উপজেলার বকচর গ্রামে নিয়ে আসা হয় । 

বাকী ডাকাতরা স্থানীয়দের ধাওয়া খেয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে সদর থানা পুলিশ ডাকাতদের আটক করে থানায় নিয়ে আসে । 

মুন্সীগঞ্জ সদর থানার এস আই মোজাম্মেল জানান, ডাকাতির প্রস্তুতির সময় স্থানীয়রা ধাওয়া করে ২ জনকে আটকে রেখে খবর দেয় । বাকীরা পালিয়ে যায় । আটককৃতরা নৌপথে চাঁদাবাজি করতেছিলো । এদের বিরুদ্ধে মামলা দায়ের সাপেক্ষে আদালতে পাঠানো হয়েছে।