Opu Hasnat

আজ ২১ সেপ্টেম্বর শুক্রবার ২০১৮,

মুন্সীগঞ্জে বিজয় দিবস টি-২০ ক্রিকেট ফাইনালে সদর উপজেলা চ্যাম্পিয়ন খেলাধুলামুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে বিজয় দিবস টি-২০ ক্রিকেট ফাইনালে সদর উপজেলা চ্যাম্পিয়ন

মুন্সীগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বিজয় দিবস টি-২০ ক্রিকেট ফাইনাল খেলায় জেলা সদর উপজেলা এক উইকেটে গজারিয়া উপজেলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।  বেলা ১১ টায় মুন্সীগঞ্জ জেলা স্টেডিয়ামে ফাইনাল খেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক সায়লা ফারজানা। 

২০ ওভারের খেলায় গজারিয়া প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৫১ রান করেন। জবাবে সদর উপজেলা ব্যাট করে করতে নেমে ৯ উইকেট হারিয়ে ১৫৩ রান করে জয়ী হন। 

এদিকে খেলার মাঝখানে দুপুর দেড়টার দিকে গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত হয় বাংলাদেশ জাতীয় ওয়ান ডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফী বিন মর্তুজা। হেলিকপ্টারে করে মাঠে  নামেন মাশরাফী। হেলিকপ্টারে  থেকে নামার সঙ্গে সঙ্গেই দর্শকরা ঘিরে ধরেন মাশরাফীকে। 

এসময় আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দর্শকদের নিয়ন্ত্রণে হিমশীম খেতে হয়। খেলা শেষে বিকেলে খেলোয়ার হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি ঢাকা বিভাগের কমিশনার মো. নুরুন্নবী ও  গেষ্ট অব অনার মাফরাফী বিন মর্তুজা। 

আরো  উপস্থিত ছিলেন জাতীয়  ক্রিকেট দলের সাবেক অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপু, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. হারুণ অর রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, মুন্সীগঞ্জ পৌর মেয়র মোহাম্মদ ফয়সাল। 

পুরস্কার বিতরণী পর্বের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি সায়লা ফারজানা।