Opu Hasnat

আজ ২২ জুলাই রবিবার ২০১৮,

বোয়ালমারী থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার নারী ও শিশুফরিদপুর

বোয়ালমারী থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের গৌরিপুর গ্রাম থেকে নুপুর বেগম (১৬) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ। সোমবার সকালে গৌরিপুর কবরস্থানের আমগাছ থেকে গলায় ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়।  

থানা ও পরিবার সূত্রে জানাযায়, এক বছর আগে পাশের মাধবপুর গ্রামের মান্নান মিয়াল ছেলে মামুন মিয়ার সাথে তার বিয়ে হয়। গত শনিবার নুপুর বাবার বাড়িতে বেড়াতে আসে। রোববার বিকেলে বাড়ি থেকে বের হওয়ার পর তাকে পরিবারের লোকজন খুজে না পেয়ে সোমবার ভোরে গৌরিপুর কবরস্থানে আমগাছে গলায় ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নুপুরের বাবা মুকাদ্দেশ হোসেন জানায়, আমার মেয়ের পেটের ব্যাথা রোগ ছিল। এ কারণে সে আত্মহত্যা করতে পারে। মেয়ের শশুর বাড়ির কাওকে না পাওয়ায় বক্তব্য জানা যায়নি।  

লাশ উদ্ধারকারী কর্মকর্তা এসআই আবুল হোসেন বলেন, প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বিষয়টি পরিস্কার হবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।