Opu Hasnat

আজ ২২ জুলাই রবিবার ২০১৮,

খুলনা-গাজীপুর নির্বাচন : আ.লীগের ১১ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ রাজনীতি

খুলনা-গাজীপুর নির্বাচন : আ.লীগের ১১ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

গাজীপুর ও খুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নৌকার আগ্রহী প্রার্থী হিসেবে ১১ জন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন; যাদের মধ্যে গাজীপুরে ৯ জন ও খুলনায় ২ জন প্রার্থী মনোনয়নপত্র নিয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করে দলের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে আবদুস সোবহান গোলাপ বলেন, ‘৭ এপ্রিল সন্ধ্যা ৭টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভার আগে উভয় সিটিতে আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎকার নেবেন দলীয় সভানেত্রী ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা। ওই দিন ১টি উপজেলা পরিষদ নির্বাচন, ২টি পৌরসভা এবং ১৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন দেয়া হবে।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার থেকে মনোনয়ন ফরম বিক্রি ও জমা দেয়া শুরু হয়েছে। শনিবার সন্ধ্যায় শেষ হবে এ কার্যক্রম। এর মধ্যে দুজন মনোনয়ন ফরম সংগ্রহ করে জমাও দিয়েছেন।

গাজীপুর সিটি নির্বাচনে লড়তে লোক পাঠিয়ে দলের ফরম সংগ্রহ করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমতউল্লা খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, মতিউর রহমান, সুমন আহমেদ শান্ত বাবু, কাজী আলিমউদ্দিন, আব্দুর রউফ নয়ন, ওয়াজউদ্দিন মিয়া।

এছাড়া বৃহস্পতিবার ফরম সংগ্রহ করেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম।

খুলনা সিটি নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন পেতে ফরম সংগ্রহ করেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি কাজী এনায়েত হোসেন, মহানগর যুবলীগের আহ্বায়ক সরদার আনিছুর রহমান পপলু।