Opu Hasnat

আজ ২২ অক্টোবর সোমবার ২০১৮,

‘স্টাইলপার্ক’ আরাম দায়ক টি-শার্ট লাইফ স্টাইল

‘স্টাইলপার্ক’ আরাম দায়ক টি-শার্ট

দেশের অন্যতম ফ্যাশন হাউজ ‘স্টাইলপার্ক’ তাদের ফ্যাশন সম্ভারে নিয়ে এসেছে নিত্য নতুন ও বৈচিত্রময় ডিজাইনের কালেকশন। পছন্দ উপযোগী সব পোশাক  ‘স্টাইলপার্ক’ থেকে ক্রয় করতে পারবে ক্রেতারা।

বরাবরের মতো এবারের নতুন কালেকশনেও এই  ফ্যাশন হাউজটি তাদের আকর্ষনীয় ডিজাইনের ধারাবাহিকতা বজায় রেখেছে। ক্রেতাদের চাহিদা অনুযায়ী পোশাক তৈরি করে থাকে ফ্যাশন হাউজ ‘স্টাইলপার্ক’।

‘স্টাইলপার্ক’  সব ধরনের পোশাকই ক্রেতাদের সাধ্যের মধ্যে। ‘স্টাইলপার্ক’  প্রায় সব পোশাকই তরুন-তরুনীদের কথা মাথায় রেখে একটু ফ্যাশনেবল করে তৈরি করা হয়।

ফ্যাশন হাউস ‘স্টাইলপার্ক’ সময়ের সঙ্গে সব সময়ই সাজে নতুন সাজে। তরুণ প্রজন্ম গ্যাভারডিন কিংবা জিন্সের সঙ্গে টি-শার্ট, শর্ট শার্ট বেশি পছন্দ করলেও বর্তমানে পলো টি-শার্ট প্রচুর জনপ্রিয়। পলো টি-শার্ট আসলে টি-শার্টেরই আরেক প্যাটার্ন। অর্থাৎ টি-শার্ট যেমন রাউন্ডনেক ঠিক তেমনি পলোটি-শার্টের বডি প্যাটার্ন টি-শার্টের মতো হলেও এর সঙ্গে যুক্ত থাকে কলার, যা ফ্যাশনে নিয়ে এসেছে নতুন মাত্রা। তারুণ্যের ফ্যাশন হাউস পিজিয়ন নিয়ে এসেছে এক রঙা পলো টি-শার্টেও সংগ্রহ। এক্সপোর্ট কোয়ালিটি পলো টি-শার্টগুলো শতভাগ কটন কাপড়ের তৈরি। এই টি-শার্টগুলোতে কেবল একটি রঙের ব্যবহার থাকায় গর্জিয়াস লুকে বৈচিত্র্য নিয়ে আসতে পারে।

মডেল : শিশির-প্রমি ও মৌ-আশিক
পোশাক : স্টাইলপার্ক
ছবি : নাজমুল হোসেন হিমেল
কোরিগ্রাফার : এস. আই. নাট্য