Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

বড়াইগ্রামে আঙ্গুরি আবেদীন হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন নাটোর

বড়াইগ্রামে আঙ্গুরি আবেদীন হত্যা মামলায় ৬ জনের যাবজ্জীবন

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার দিয়ারপাড়া মহল্লার আঙ্গুরি আবেদীন হত্যা মামলায় প্রতিবেশীসহ ৬ জনের যাবজ্জীবন ও পুত্রবধু বিউটি আক্তারকে ৭ বছরের কারাদন্ড দিয়েছে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত। 

মঙ্গলবার (৩ এপ্রিল) বিকেলে নাটোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মুহাম্মদ হাসানুজ্জামান এই দন্ডাদেশ প্রদান করেন। দন্ডপ্রাপ্তরা হলেন,  দিয়ারপাড়া মহল্লার চান মোল্লার ছেলে শামিম হোসেন, আব্দুর রহিমের ছেলে মিল্টন, আব্দুর রশিদের ছেলে সেলিম উদ্দিন, আকছেদ মোল্লার ছেলে আব্দুস সামাদ, মৃত নূরুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম ও সিরাজুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম এবং ৭ বছরের কারাদন্ড প্রাপ্ত বিউটি আক্তার আঙ্গুরি আবেদীনের ছেলে কামরুল ইসলাম আলফুর স্ত্রী।  

নাটোর জজ কোর্টের পিপি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম জানান, ২০১২ সালের ৫ নভেম্বর বড়াইগ্রামের দিয়ারপাড়ার আঙ্গুরি আবেদীনকে তার পুত্রবধু বিউটি আক্তারের সহায়তায় অপহরণ ও পরে হত্যা করা হয়। এ ঘটনার নিহতের ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে বড়াইগ্রাম আদালতে একটি অপহরণ ও হত্যা মামলা দায়ের করে। পুলিশ মামলার তদন্ত শেষে আসামীদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করে। মামলার দীর্ঘ শুনানী ও স্বাক্ষী প্রমান গ্রহণ শেষে ঘটনার সত্যতা সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ার প্রতিবেশিসহ ৬ জনের বিরুদ্ধে যাবজ্জীবন ও পুত্রবধু বিউটি আক্তারকে ৭ বছরের কারাদন্ডাদেশ প্রদান করেন।