Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

কালকিনিতে ইউপি সদস্যের পরকীয়া নিয়ে এলাকায় তোলপার মাদারীপুর

কালকিনিতে ইউপি সদস্যের পরকীয়া নিয়ে এলাকায় তোলপার

মাদারীপুরের কালকিনিতে এক গৃহ বধুর সাথে মোঃ মিন্টু মাতুব্বর নামের এক ইউপি সদস্যের পরকীয়ার ঘটনা ফাঁস হওয়ায় এলাকায় ব্যাপক তোলপার সৃষ্ঠি হয়েছে। এদিকে এ পরকীয়ার ঘটনায় ওই গৃহ বধুর স্বামী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ডাসার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে ওই ইউপি সদস্যের দাবি তার বিরুদ্ধে এটা ষরযন্ত্র। আজ মঙ্গলবার দুপুরে ভুত্তভোগীর পরিবারের পক্ষ থেকে এ বিষয় একটি অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার ডাসার এলাকার ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মিন্টু মাতুব্বরের সাথে পূর্ব কোমলাপুর গ্রামের এক গৃহ বধুর সাথে দীর্ঘ দিন ধরে পরকীয়ার সম্পর্ক চলে আসছে। এ বিষয়টি তার স্বামী জানতে পেরে ওই ইউপি সদস্যকে একাধিকবার বাধা প্রদান করেন। কিন্তু তাতে তিনি কোন কর্ণপাত না করে পরকিয়ার সম্পর্ক চালিয়ে যান। পরে ওই গৃহ বধুর স্বামী কোন উপায়ন্ত না পেয়ে স্থানীয় ভাবে মান্যগন্য ব্যাক্তিদের কাছে বিষয়টি অবগত করেন। কিন্তু তাতে কোন সুরাহা না পেয়ে ওই গৃহ বধুর স্বামী সোমবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্ত শেখ হাফিজুর রহমান ও ডাসার থানার ওসি মোঃ এমদাদুল হকের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

গৃহবধুর স্বামী অভিযোগ করে বলেন, ইউপি সদস্যের সাথে আমার স্ত্রীর পরকীয়ার সম্পর্ক বাধা দিলে আমাকে বিষ খাইয়ে হত্যার চেষ্টা করা হয়। আমি কোন বিচার না পেয়ে সরকারি বিভিন্ন দপ্তরে এ বিষয অভিযোগ করেছি।

অভিযুক্ত ইউপি সদস্য মোঃ মিন্টু মাতুব্বর বলেন, এটা আমার বিরুদ্ধে একটা ষড়যন্ত্র। আমি এর সাথে জড়িত নই।

ডাসার থানার ওসি মোঃ এমদাদুল হক বলেন, পরকীয়ার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ হাফিজুর রহমান বলেন, বিষয়টির ব্যাপারে পুলিশকে ব্যবস্থা নিতে বলে দিয়েছি।