Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

বালিয়াকান্দিতে ৩টি গ্রামের বিদ্যুতায়নের উদ্বোধন করলেন এমপি জিল্লুল হাকিম রাজবাড়ী

বালিয়াকান্দিতে ৩টি গ্রামের বিদ্যুতায়নের উদ্বোধন করলেন এমপি জিল্লুল হাকিম

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ডহরপাচুরিয়া, বংকুর ও পাকালিয়া গ্রামের শুভ বিদ্যুতায়নের শুক্রবার বিকালে উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম। বিশেষ অতিথি ছিলেন, রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি, উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা, বালিয়াকান্দি থানার ওসি হাসিনা বেগম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বহরপুর ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল করিম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, উপজেলা ছাত্রলীগের সভাপতি আনিসুর রহমান প্রমুখসহ উপজেলা ও বহরপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন। আনুষ্ঠানিক ভাবে স্লুইচ টিপে বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়।

বালিয়াকান্দিতে ফ্রি চক্ষু শিবির ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত জাহিদুর রহিম দুঃস্থ ও দরিদ্র রোগীদের স্বাস্থ্য সেবার জন্য রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়ন পরিষদে শুক্রবার দিনব্যাপী ফ্রি চক্ষু শিবির ও মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুরের রামাশ্রম, সত্যনারায়ন (লক্ষী নারায়ন) মন্দিরের আয়োজনে ফ্রি চক্ষু শিবির ও মেডিকেল ক্যাম্পের প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন, জঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ্বাস। রোগী দেখেন গ্লুকোমা স্পেশালিষ্ট ও ফ্যাকো সার্জন ডা. সুশান্ত কুমার বিশ্বাস, মেডিসিন বিশেষষ্ণ ডা. সুনীল কুমার চক্রবর্ত। দিনব্যাপী এ ক্যাম্পে আড়াই শত জন চক্ষু চিকিৎসক ও ৩শত মেডিসিনের চিকিৎসক রোগী দেখেন এবং বিনামুল্যে ঔষধ বিতরণ করেন।