Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

রাজাপুরে মোটরসাইকেল-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ২ ঝালকাঠি

রাজাপুরে মোটরসাইকেল-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ২

রাজাপুরের মোল্লারহাটে মোটরসাইকেল-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে আবুল বাশার আকন (৫৫) নামে মোটরসাইলেকের এক আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় মোটরসাইকেলে থাকা চালক ও আরোহী গুরুতর আহত হয়েছেন। 

শনিবার (২৪ মার্চ) বেলা ১১টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের রাজাপুর উপজেলার মোল্লারহাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবুল বাশার রাজাপুর উপজেলার চাড়াখালী গ্রামের মৃত মোসলেম আলী আকনের ছেলে। গুরুতর আহত দুইজন হল মটরসাইকেল চালক ঝালকাঠির ধানসিড়িঁ ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের খসরু তালুকদারের ছেলে রাজু তালকদার (২৮) এবং অপর আরোহী কাউখালী উপজেলার মাহবুবের ছেলে  সোহাগ (৩০)। 

পুলিশ জানায়, শনিবার বেলা ১১টায় তিনজন মোটরসাইকেল আরোহী রাজাপুর থেকে পিরোজপুরের উদ্দেশ্যে যাত্রা করে। মোটরসাইকেলটি মোল্লারহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের (ঢাকা মেট্রো-ঘ ১৫ঃ ৬২৯৩) সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আবুল বাশারের মৃত্যু হয়। আহত হয় অপর দু’জন। তাদের উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

রাজাপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহবুবুর রহমান জানান, মোল্লারহাটে মোটরসাইকেল ও প্রাইভেটকার দুর্ঘটনায় ৩ জনকেই হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়েছিলো। প্রাথমিক চিকিৎসা শেষে আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পথিমধ্যে আমিরাবাদ এলাকায় পৌছলে আবুল বাসার আকনের মৃত্যু হয়। 

রাজাপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. শামসুল আরেফিন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।