Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

দামুড়হুদায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনি ও পুরস্কার বিতরণ চুয়াডাঙ্গা

দামুড়হুদায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনি ও পুরস্কার বিতরণ

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ২দিন ব্যাপি ৩৯তম জাতীয় মেলার সমাপনি ও পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে সমাপনি ও পুরস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সমাপনি ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা জেলা প্রসাশক জিয়াউদ্দীন আহমেদ। উপজেলার স্কুলের ছাত্র/ছাত্রীরা বিজ্ঞান ও প্রযুক্তি মেলার বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয়।

প্রধান অতিথি বলেন, আজকের শিশুরায় আগামি দিনের ভবিষ্যত। একদিন তারাই এই দেশ পরিচালনা করবে। বিজ্ঞান বিভাগে যারা পড়াশোনা করে তারা দেশকে এগিয়ে নিতে পারে তারা নিজের জন্য নয় তারা যা কিছু করে দেশের জন্য করে। আমাদের দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। দেশকে এগিয়ে নিতে ছাত্র/ ছাত্রী দের ভুমিকা রাখতে হবে।  
 
দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার রফিকুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপপরিচালক স্থানীয় সরকার সৈয়দ ফারুক আহাম্মেদ, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান মাওঃ আজিজুর রহমান,দামুড়হুদা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু,উপজেলা কৃষি অফিসার সুফি মোহাম্মদ রফিকুজ্জামান,উপজেলা প্রনি সম্পদ কর্মকর্তা মশিউর রহমান, মৎস অফিসার (ভারপ্রাপ্ত) আইযুব আলী ও সমাজসেবা অফিসার ছানোয়ার হোসেন। মেলায় ছাত্র/ছাত্রী দের ২৪টি স্টল স্থান পায়। অনুষ্ঠান শেষে বিভিন্ন অনুষ্ঠানে বিজয়ী দের মাঝে পুরস্কার তুলে দেন।